নিজস্ব প্রতিবেদন: বিজেপি করার অপরাধে ভ্যাকসিনের লাইন থেকে 'ঘাড়ধাক্কা'! অপমানে জলের ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন গৃহবধূ। স্থানীয় তৃণমূল কাউন্সিলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন স্বামী। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, দুর্গাপুরে শহরের ৪২ নম্বর ওয়ার্ডের সুকুমার নগর প্রাথমিক স্কুলে ভ্যাকসিনেশন ক্যাম্প চলছে। বৃহস্পতিবার আর পাঁচ জনের মতোই টিকা নেওয়ার লাইনে দাঁড়িয়েছিলেন বছর তিরিশের ঝর্ণা দাস। অভিযোগ, দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থাকা সত্ত্বে তাঁকে টিকা দেওয়া হয়নি। উল্টে যখন কারণ জানতে চেয়ে চান, তখন ওই গৃহবধূকে রীতিমতো ঘাড়ধাক্কা দিয়ে লাইন থেকে বের করে দেন স্থানীয় তৃণমূল কাউন্সিলর প্রিয়াঙ্কি পাঁজা ও তাঁর অনুগামীরা!  শুক্রবার বিকেলে দুর্গাপুর ব্যারাজের জলে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ঝর্ণা। তাঁকে উদ্ধার করে প্রথমে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় পুলিস। এরপর চিকিৎসকদের পরামর্শে রোগীকে স্থানান্তরিত করা হয় বেসরকারি হাসপাতালে। এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।


আরও পড়ুন: Raiganj: সোশ্যাল মিডিয়ায় প্রশিক্ষণের খেসারত, বিষধর সাপ কৌটোবন্দি করতে গিয়ে বিপত্তি


ভ্যাকসিনের লাইন থেকে কেন বের করে দেওয়া হল? জানা গিয়েছে, ঝর্ণা দাস ও  তাঁর স্বামী এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসেবে পরিচিতি। বিধানসভা ভোটের সময়ে দলের প্রার্থী হয়ে প্রচারও করেছিলেন তাঁরা। সেকারণেই তৃণমূল কাউন্সিলর ওই গৃহবধূকে ভ্যাকসিনের লাইন বের করে দেন অভিযোগ। এমনকী, সুইসাইড নোটে সরাসরি কাউন্সিলরকেই নিজের মৃত্যুর জন্য দায়ি করেছেন তিনি। ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করেছেন স্বামী। অভিযুক্তকে গ্রেফতার না করলে আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছে বিজেপি। 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)