অরূপ বসাক: বৃহস্পতিবার দুপুরে ডুয়ার্সের  আমবাড়ি চা-বাগানে চা-পাতা তোলার কাজ করতে গিয়ে চিতাবাঘের আক্রমণে গুরুতর আহত হলেন এক মহিলা চা-শ্রমিক। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Bangaon: 'বাবা, আমি টাকা পাঠালে ফল কিনে খেও'! সেই বাবা এখন ছেলের মৃতদেহের অপেক্ষায়...


জানা গিয়েছে, আজ, বৃহস্পতিবার দুপুরে ৫৩ বছর বয়সি সীতা সাউ আমবাড়ি চা-বাগানের এক নম্বর সেকশনে চা-পাতা তোলার কাজ করছিলেন। সীতা সাউ চা-বাগানের আপার লাইনের বাসিন্দা। অনেকের সঙ্গেই সেই সময় তিনি চা-বাগানে কাজ করছিলেন। তখন চা-বাগানের মধ্যে লুকিয়ে থাকা একটি চিতাবাঘ আচমকাই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে। তাঁর মাথায় থাবা বসিয়ে দেয় চিতাবাঘটি!


আরও পড়ুন: Namkhana: ভিন রাজ্যে কাজে গিয়ে চার তলা থেকে নীচে পড়ে মৃত্যু নাবালকের...


সীতা সাউয়ের সঙ্গে যাঁরা কাজ করছিলেন তাঁরা সকলে আতঙ্কে চিৎকার জুড়ে দিলে চিতাবাঘটি পালিয়ে যায়। এর পরেই সকলে মিলে সীতাকে উদ্ধার করে নাগরাকাটার সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসার পর তাঁকে জলপাইগুড়ি সুপারস্পেশালিটি হাসপাতালে রেফার করে দেওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)