জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'হিটলারের মনোভাব কোনও নেতা করলে তাকে ভরা সভায় দল থেকে তাড়িয়ে দেওয়া হবে।' হুঁশিয়ারি দিলেন শওকত মোল্লা। তিনি বলেন, 'সরকারি প্রকল্পের নাম করে যদি কোনও নেতা একটা টাকাও নেয়, ২৪ ঘণ্টার মধ্যে তাঁকে পার্টি থেকে তাকে বের করে দেব। কারণ মানুষ হচ্ছে আমাদের গণদেবতা।'  ভাঙড় ১ নম্বর ব্লকের চন্দনেশ্বর এলাকায় তৃণমূলের একটি কর্মী সম্মেলন ছিল। সেখান থেকেই দলীয় কর্মীদের উদ্দেশে হুঁশিয়ারি দেন বিধায়ক শওকত মোল্লা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শওকত মোল্লার কথায়, 'আমাদের নেতাদের কিছু অভ্যাস আছে। সরকার আমাদের ঘরের টাকা দিচ্ছে। এই টাকা এলাকার নেতা মনে করছে, তার বাপের টাকা। সে বলছে, দশ হাজার টাকা দাও। জানতে পারলে সেই নেতাকে গালে প্রথমে  থাপ্পড় মার। আমাদেরকে জানাও। ঘরের টাকা বিচারের নাম করে যদি কোনও ক্ষেত্রে দুর্নীতি হয়. সে সভাপতি হোক বা সহ-সভাপতি হোক, আমরা কোনও টলারেট করব না। আমাদের কিছু লোকের অভ্যাস আছে, তারা বিএলআরও অফিসে যায়। সেখানে কিছু দালাল অফিসার আছে, তাদের টাকা দিয়ে জমির রেকর্ড করায়। কোনও টাকা অফিসারকে দেবেন না। আমাদের কাছে বলবেন।'


শওকত মোল্লা আরও বলেন, 'আমি পরিষ্কার করে বলছি পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদ, রাজ্য আমাদের। যারা ঘুষখোর অফিসার আছে, তাদেরকে চিহ্নিত করতে হবে। সরকারিভাবে এরা জনগণের চাকর। তাদেরকে জনগণের কাছ থেকে টাকা নিতে বলা হয়নি। তাদের জনগণকে সহযোগিতা করতে বলা হয়েছে। মানুষ গণদেবতা শেষ কথা বলে। মানুষ যদি ঐক্যবদ্ধ হয়, মানুষ যদি রুখে দাঁড়ায়। মানুষ যেদিন সহ্য করতে না পারবে, তারপর  যত বড় নেতা হোক না কেন তাকে গদি থেকে নামিয়ে দেয়। এটাই পৃথিবীর ইতিহাস।' একের পর এক তৃণমূল কর্মীদের উদ্দেশে এমনই হুঁশিয়ারি দিলেন বিধায়ক শওকত মোল্লা।


আরও পড়ুন, Abhishek Banerjee: 'পারলে আমাকে আটকাও', চ্যালেঞ্জ ছুঁড়ে অভিষেক জানালেন ইডিতে নয়, দিল্লিতেই যাবেন!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)