নিজস্ব প্রতিবেদন: প্রেম দিবসের দিনেই প্রেমিকের ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে কোলাঘাটের দক্ষিণ জিঞাদাঁ গ্ৰামে। পুলিশ জানিয়েছে মৃতের নাম বিশ্বজিত্ ওঝা (২৫)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 স্থানীয় সূত্রে জানা গেছে, বিশ্বজিত্ ওমানে এক বেসরকারি সংস্থার ওয়েল্ডিংয়ের কাজে কর্মরত ছিলেন।  দুদিন আগেই বাড়ি ফিরেছিলেন তিনি।  ওমানে থাকাকালীনই ফেসবুকে উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ার এক যুবতীর সঙ্গে আলাপ হয় তাঁর। ধীরে ধীরে তাঁদের ঘনিষ্ঠতা বাড়ে। পরিবারের অভিযোগ,  ওই যুবতী বিবাহিত ও  দুই সন্তানের মা। সেই সব লুকিয়ে বিশ্বজিতের সঙ্গে প্রেম করেছিলেন।


আরও পড়ুন: বেআইনি সম্পত্তি রয়েছে তৃণমূলের ২৫ মন্ত্রী-বিধায়কের, আয়কর দফতরে অভিযোগ সুজনের


 বিশ্বজিত্ যুবতীর বিয়ে সম্পর্কিত কোনও কিছুই জানতেন না।  বাড়ি ফিরে ওই যুবতীকে বিয়ের প্রস্তাব দেন তিনি। তারপরই বেঁকে বসেন ওই যুবতী।  নিজের বিয়ে ও সন্তানদের ব্যাপারে তখন বিশ্বজিতকে  জানান তিনি।  পরিবারের অভিযোগ, বাড়ি ফিরে মায়ের কাছে বিষয়টি জানিয়েছিলেন তিনি। এরপর নিজের ঘরে চলে যান। দীর্ঘক্ষণ ছেলে ঘর থেকে বেরোচ্ছে না দেখে ডাকাডাকি শুরু করেন বিশ্বজিতের মা।


আরও পড়ুন: বিধায়ক খুনের পর দিন প্রকাশ্য দিবালোকে শহরের বুকে চলল গুলি


বিপদ আঁচ করতে পেরে প্রতিবেশীদের ডেকে আনেন তিনি। দরজা ভেঙে বিশ্বজিতকে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাঁকে উদ্ধার করে তমলুক জেলা হাসপাতালে নিয়ে গেলে, চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে পুলিস। তদন্ত চলছে।