বিধায়ক খুনের পর দিন প্রকাশ্য দিবালোকে শহরের বুকে চলল গুলি

মাটির দিকে তাক করে গুলি চালানোয় কেউ হতাহত হননি। মোটরসাইকেলটিতে চালক ছাড়াও ছিলেন এক আরোহী। তিনিই গুলি চালান বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। ঘনবসতিপূর্ণ এলাকায় এই ঘটনায় শহরে আতঙ্ক ছড়িয়েছে। 

Updated By: Feb 10, 2019, 09:37 PM IST
বিধায়ক খুনের পর দিন প্রকাশ্য দিবালোকে শহরের বুকে চলল গুলি

নিজস্ব প্রতিবেদন: নদিয়ার হাঁসখালিতে বিধায়ক খুনের পরদিনই মেদিনীপুর শহরে প্রকাশ্য দিবালোকে চলল গুলি। রবিবার বিকেলে মেদিনীপুর শহরের খাপরেল বাজারে বেশ কয়েক রাউন্ড গুলি চলে বলে জানিয়েছেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। সেখান থেকে কয়েকটি খালি কার্তুজ উদ্ধার করেছে তারা। কে বা কারা গুলি চালাল জানতে তদন্ত শুরু হয়েছে। 

স্থানীয়রা জানিয়েছেন, রবিবার বেলা ৪.৪০ মিনিট নাগাদ মেদিনীপুরের খাপরেল বাজারে বেশ কয়েক রাউন্ড গুলি চালান এক মোটরসাইকেল আরোহী। মাটির দিকে তাক করে গুলি চালানোয় কেউ হতাহত হননি। মোটরসাইকেলটিতে চালক ছাড়াও ছিলেন এক আরোহী। তিনিই গুলি চালান বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। ঘনবসতিপূর্ণ এলাকায় এই ঘটনায় শহরে আতঙ্ক ছড়িয়েছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতয়ালি থানার পুলিস। সেখান থেকে তারা একটি খালি কার্তুজ উদ্ধার করেছে। স্থানীয় বেশ কয়েকটি দোকান থেকে সিসিটিভি-র ফুটেজ উদ্ধার করেছে তারা। কে বা কারা গুলি চালাল তা জানতে তদন্ত শুরু হয়েছে। 

 

.