নিজস্ব প্রতিবেদন : ফেসবুক থেকে বান্ধবীর ছবি নিয়ে ফোটোশপ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হল এক যুবককে। ধৃত যুবকের নাম শশী কুমার পান্ডে। বর্ধমান থেকে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


লেকটাউনের বাসিন্দা ওই যুবতী পুলিসকে জানিয়েছেন, ২০১৭ সালে ফেসবুকে তাঁর সঙ্গে আলাপ হয় বর্ধমানের বাসিন্দা শশী কুমার পান্ডের। বেশ কিছুদিন কথাবার্তা হয় তাঁদের। বেশ গাঢ় সম্পর্ক গড়ে ওঠে তাঁদের মধ্যে। এরপরই অভিযুক্ত যুবক শশী কুমার পান্ডে ওই যুবতীর ছবি নিয়ে কারিকুরি করে বলে অভিযোগ। অভিযোগ, যুবতীর ছবি ফোটোশপে এডিট করা হয়। তারপর সেইসব ভুয়ো 'বিকৃত' ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়।


আরও পড়ুন, প্রেমিকার সঙ্গে স্বামীর ভিন্ন 'সংসার'! বাধাদান স্ত্রীর, পরিণতি মর্মান্তিক


এঘটনা জানতে পারার পরই অভিযুক্ত যুবককে ব্লক করে দেন ওই যুবতী। অভিযোগ, এরপরই একটি ভুয়ো প্রোফাইল থেকে ওই যুবতীকে উত্যক্ত করতে শুরু করে ওই যুবক। ওই তরুণীকে উদ্দেশ করে কুমন্তব্য করতে থাকে। এমনকি, তার সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরির জন্যও ওই যুবতীকে জোরাজুরি করতে থাকে অভিযুক্ত।


আরও পড়ুন, ফের 'আগুন' মেট্রোয়! মুখ পুড়ল কলকাতার 'লাইফলাইন'-এর


এই ঘটনায় বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবতী। অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিস। বুধবার রাতে অভিযুক্ত শশী কুমার পান্ডাকে গ্রেফতার করে পুলিস।