নিজস্ব প্রতিবেদন : কলেজ ছাত্রীকে লক্ষ্য করে অ্যাসিড বাল্ব ছোড়ার অভিযোগে এক কলেজ ছাত্রকে গ্রেফতার করল পুলিস। ধৃতের নাম আকাশ মণ্ডল। তবে অ্যাসিড বাল্বটি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়ে গিয়েছেন ওই ছাত্রী। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাটে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বসিরহাট সংলগ্ন ভ্যাবলা স্টেশন এলাকায় আজ সকালে ওই কলেজ ছাত্রীর উপর চড়াও হয় অভিযুক্ত আকাশ। জানা গিয়েছে, আক্রান্ত ছাত্রী বসিরহাট দিঘি রোড সংলগ্ন এলাকার বাসিন্দা। টাকি কলেজের প্রথম বর্ষে পাঠরত। অন্যদিকে অভিযুক্ত আকাশ মণ্ডল ওই কলেজেরই দ্বিতীয় বর্ষের ছাত্র। আকাশ বসিরহাটের তপারচর এলাকার বাসিন্দা।


অভিযোগ, বেশ কিছুদিন ধরেই প্রথম বর্ষের ছাত্রী ওই যুবতীকে উত্যক্ত করছিল আকাশ। এই বিষয়ে বেশ কয়েকবার অভিযুক্ত ছাত্রের বাড়িতেও জানান ওই ছাত্রীর বাড়ির লোকেরা। কিন্তু কিছুতেই কিছু কাজ হয়নি। শেষে আজ সকালে ফের ওই ছাত্রীর উপর চড়াও হয় অভিযুক্ত। ওই কলেজ ছাত্রীকে উত্যক্ত করা শুরু করে সে। ওই ছাত্রী বাধা দিতেই আকাশ তাঁকে মারধর করতে শুরু করে বলে অভিযোগ।


আরও পড়ুন, পুজোর আগে সুখবর! বাংলাদেশ থেকে আসছে ৫০০ টন ইলিশ


অভিযোগ, এরপরই ওই ছাত্রীকে লক্ষ্য করে অ্যাসিড বাল্ব ছোড়ে দ্বিতীয় বর্ষের ছাত্র আকাশ। লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য রেহাই পান ওই ছাত্রী। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে  বসিরহাট থানার পুলিস। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। শুরু হয়েছে ঘটনার তদন্ত।