নিজস্ব প্রতিবেদন:   ফেসবুকে দেশ বিরোধী মন্তব্য।  পাকিস্তানকে “আই লাভ ইউ” লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায়  এক যুবককে কান ধরে ওঠবস ও নাকখত দেওয়ালো জনতা।  মেদিনীপুর শহরের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেদিনীপুর স্টেশন সংলগ্ন রেলের কোয়ার্টারে থাকেন অর্ঘ্য দে নামে ওই যুবক। অভিযোগ, তিনি সোশ্যাল মিডিয়ায় দেশবিরোধী মন্তব্য লিখে পোস্ট করেন। পাশাপাশি পাকিস্তানকে “আই লাভ ইউ” বলেও লেখেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ওই পোস্ট। এরপর এলাকাবাসীরা ওই যুবকের বাড়িতে চড়াও হন।


আরও পড়ুন: সুন্দরবনে ভরসা জোগাচ্ছে বিগ বসের swag


অর্ঘ্যকে বাড়ি থেকে বার করে স্টেশনের সামনে আনা হয়। তারপর তাঁকে কানধরে ওঠবস করানো হয়। এমনকি রাস্তায় নাকখত দেওয়ানো হয়। পরে খবর পেয়ে পুলিস গিয়ে ওই যুবককে উদ্ধার করে।


জানা গিয়েছে, অর্ঘ্যের বাবা রেলকর্মী। রেল কোয়ার্টারে বাবা-মায়ের সঙ্গে থাকেন তিনি। কিন্তু ঘটনার পর অর্ঘ্যের নিরাপত্তার স্বার্থেই পুলিস তাঁকে নিজেদের হেফাজতে রেখেছে। যুবকের বিরুদ্ধে থানায় লিখিত কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে কেন ওই যুবক একাজ করল, তা খতিয়ে দেখছে পুলিস। আতঙ্কে ঘরছাড়া অর্ঘ্যের পরিবারের সদস্যরা।


আরও পড়ুন- হাওয়া বেরিয়ে গেল ইমরানের, ভারতের চাপে হাফিজের বিরুদ্ধে কড়া পদক্ষেপ পাকিস্তানের


কিছুদিন আগে বালুরঘাটে একই ধরনের ঘটনা ঘটে। দেশবিরোধী পোস্ট করার পেশায় বেসরকারি ব্যাঙ্কের এক কর্মীকেও কান ধরে ওঠবস করানো হয় বলে অভিযোগ। এই ঘটনায় ব্যাঙ্ককর্মী পাল্টা থানায় অভিযোগ দায়ের করেছেন।