নিজস্ব প্রতিবেদন: স্ত্রীর শ্লীলতাহানির প্রতিবাদ করায় খুন হতে হল স্বামীকে। ঘটনা পুরুলিয়ার আড়সা থানা এলাকার। নিহত যুবকের নাম ধরণী সিং সর্দার। শনিবার রাতে মেলা থেকে ফেরার পথে দুষ্কৃতীরা তাকে পিটিয়ে খুন করে বলে অভিযোগ। পুলিস ঘটনা ধামাচাপা দিতে পথ দুর্ঘটনার তত্ত্ব খাড়া করছে বলে অভিযোগ পরিবারের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিহতের পরিবারের তরফে জানানো হয়েছে, শনিবার সন্ধ্যায় স্ত্রী ও বোনকে নিয়ে মেলায় গিয়েছিলেন ধরণী। সেখানে স্ত্রীকে উদ্দেশ্য করে কটূক্তি করে কিছু দুষ্কৃতী। এমনকী তাঁকে আপত্তিকরভাবে স্পর্শও করে বলে অভিযোগ। এর প্রতিবাদ করেন ধরণী। তার জেরে মেলায় ভিতরেই দুষ্কৃতীদের সঙ্গে একপ্রস্থ বচসা হয়। 


এখানেই শেষ নয়। মেলা থেকে ফেরার সময় ফাঁকা জায়গায় তাদের মোটরসাইকেল আটকায় দুষ্কৃতীদল। ধরণীকে ফেলে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ। স্ত্রী ও বোনের সামনেই ধরণী সিংকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। গ্রামবাসীরা এসে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। 


ভর দুপুরে চলল গুলি, বীরভূমে গুলিবিদ্ধ তৃণমূলের ব্লক সভাপতি 


পরিবারের অভিযোগ, আড়সা থানায় অভিযোগ জানাতে গেলে অভিযোগ গ্রহণ করেনি পুলিস। এই ঘটনাকে পথ দুর্ঘটনা বলে বিবৃতি দিতে পরিবারকে বাধ্য করেন পুলিস আধিকারিকরা। মৃতের পরিবারের দাবি, মৃতের শরীরে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে মোটরসাইকেলটিও নিখোঁজ। তাছাড়া কীসের সঙ্গে সংঘর্ষের ফলে এই দুর্ঘটনা তারও ব্যাখ্যা দিতে পারছে না পুলিস। 


জেলার আরও খবর পড়ুন