নিজস্ব প্রতিবেদন : বরানগরে নিজের স্পিনিং কারখানার মধ্যেই রহস্যজনক মৃত্যু যুবকের। ঘটনাটি বরানগরের সতীন সেন নগর এলাকার। কারখানার মধ্যে থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ওই  যুবকের দেহ। মৃতের নাম বিজয় মিত্র। বয়স ৩৮ বছর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, এক মাস ধরে পরিকল্পনা, দোকান হাতাতেই খুন গণেশ কুণ্ডু?


পরিবারের দাবি, বিজয় গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। কোনও পুলিসি তদন্ত চান না তাঁরা। কিন্তু এলাকাবাসী এই মৃত্যুকে স্বাভাবিক বলে মেনে নিতে নারাজ। তাঁদের অভিযোগ, সম্পত্তি নিয়ে এর আগে বহুবার ঝামেলা হয়েছে। মাঝে মাঝেই দিদি ও জামাইবাবুদের সঙ্গে অশান্তি বাঁধত। তীব্র কথা কাটাকাটির আওয়াজ কানে আসত তাঁদের। বিজয়কে মারধরও করা হত। বহুবার পাড়ার বাসিন্দারা গিয়ে তা মিটিয়ে দিয়েছিল।


আরও পড়ুন, কলকাতায় পারদ নামল ১০-এ, হাড়কাঁপানো ঠান্ডায় জবুথবু রাজ্যবাসী


এরপরই এদিন সকালে বিজয়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।  বিজয়ের মা অমিতা মিত্র জানিয়েছেন, প্রতিদিনের মতো আজ সকালেও বিজয়কে ডাকতে এসেছিলেন। তখনই বিজয়ের ঝুলন্ত দেহ তাঁর চোখে পড়ে। তাঁর চিত্কারেই পাড়ার সবাই ছুটে আসে। কিন্তু পুলিসি তদন্ত চান না বলেই জানান তিনি।


আরও পড়ুন, ভালোবেসে এক্স-ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছেন রাজনাথ সিং: জয় ব্যানার্জি


এখানেই দানা বেঁধেছে সন্দেহ। ঘটনার তদন্ত শুরু করেছে বরানগর থানার পুলিস। জানা গিয়েছে, শুক্রবার রাতে বিজয়ের কয়েকজন বন্ধু এসেছিল বাড়িতে। এই ঘটনার সঙ্গে বন্ধুরা জড়িতে আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিস।