ভালোবেসে এক্স-ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছেন রাজনাথ সিং: জয় ব্যানার্জি

কয়েক মাস আগে বিজেপির জাতীয় কার্যকরণীর সদস্য হয়েছেন জয় ব্যানার্জি।

Updated By: Dec 28, 2018, 04:47 PM IST
ভালোবেসে এক্স-ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছেন রাজনাথ সিং: জয় ব্যানার্জি

নিজস্ব প্রতিবেদন : তাঁকে এক্স-ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হয়েছে। অথচ তাঁর দাবি, তিনি কারোও কাছে কোনও নিরাপত্তা চাননি। এমনটাই বললেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন, "মমতাকেই প্রধানমন্ত্রী চাই", একসুরে ফের সওয়াল জ্ঞানদাস মোহন্ত ও ইমামের

তিনি বলেন, "আমি কারুর কাছে কোনও নিরাপত্তা চাইনি। আমার উপর সম্প্রতি একাধিক হামলা চালানো হয়েছে । এরপরও যে হবে না, তার কোনও গ্যারান্টি নেই। রাজনাথ সিং আমাকে ভালবাসেন। উনি নিজেও আমাকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন। কেন্দ্রীয় গোয়েন্দাদের কাছে রিপোর্ট চেয়েছিলেন। সেই রিপোর্ট হাতে আসার পর উনি-ই আমাকে এক্স-ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছেন।"

আরও পড়ুন, স্বপ্ন দেখা ভালো কিন্তু রাজনীতিটা খুব বাস্তব, মমতার প্রধানমন্ত্রী হওয়া প্রসঙ্গে পাল্টা দিলীপের

প্রসঙ্গত, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক থেকে শুক্রবার তাঁকে জানানো হয় যে, তিনি ‘X’ক্যাটেগরির নিরাপত্তা পাচ্ছেন।  উল্লেখ্য, গত ১৮ নভেম্বর হুগলির মশাট থেকে সভা সেরে ফেরার পথে আক্রান্ত হন জয় বন্দ্যোপাধ্যায়। অভিযোগ, সেদিন মাঝ রাস্তায়  জয়ের গাড়ি দাঁড় করানো হয়। এরপর এলোপাথাড়ি আঘাত করা হয় গাড়িতে। লাঠির আঘাতে জয় বন্দ্যোপাধ্যায়ের  মাথা ফেটে যায়। হাসপাতালে বেশ কিছুদিন ভর্তি থাকেন তিনি।

আরও পড়ুন, সরকারি প্রকল্পের রাস্তা নির্মাণ নিয়ে তোলাবাজি, আক্রান্ত সুপারভাইজার

বিজেপি সূত্রে খবর, এরপরই জয়  বন্দ্যোপাধ্যায়ের  নিরাপত্তার বিষয়টি নিয়ে ভাবনাচিন্তা শুরু হয় দলীয় অন্দরে।  কয়েক মাস আগে বিজেপির জাতীয় কার্যকরণীর সদস্য হয়েছেন জয় ব্যানার্জি। এই রাজ্যের  বিজেপি নেতাদের মধ্যে দিলীপ ঘোষ, রাহুল সিনহা, মুকুল রায়, সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের পর জয় ব্যানার্জি-ই কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী পেতে চলেছেন। 

.