নিজস্ব প্রতিবেদন: বুধবারই বিবৃতি দিয়ে Vodafone জানিয়েছে Idea পোস্টপেডের সব গ্রাহকরা এখন থেকে Vodafone Red এর আওতায়। ২০১৮ সালের অগস্ট মাসে সংযুক্ত হয়েছিল Vodafone ও Idea।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিবৃতিতে সাফ জানিয়ে দেওয়া হয়েছে সব Vodafone ও Idea পোস্টপেড গ্রাহকরা এবার থেকে Vodafone Red এর সুবিধা ও অত্যাধুনিক ডিজিটাল অভিজ্ঞতা পাবেন।  কোম্পানির তরফে এ-ও জানানো হয়েছে Idea পোস্টপেড গ্রাহকরা এবার Vodafone Play-ও উপভোগ করতে পারবেন। এমনকি রেড সাবস্ক্রিপশনের মাধ্যমে পুরো বাড়ির জন্য একটা বিলের সুবিধাও নিতে পারবেন।


আরও পড়ুন: Vodafone-কে ৮৩৩ কোটি টাকা ফিরিয়ে দিতে হবে, কেন্দ্রকে নির্দেশ শীর্ষ আদালতের!


ইন্টারেকটিভ ভয়েস রেসপন্স, MyVodafone অ্যাপ ছা়ড়াও অন্যান্য উন্নত সুবিধার কথাও জানিয়েছেন Vodafone Idea-এর মুখ্য প্রযুক্তি আধিকারিক বিশান্ত বোরা। বিভিন্ন ধরনের নোটিফিকেশন, অ্যালার্ট ছাড়াও একগুচ্ছ সুবিধার কথা বিবৃতি দিয়ে জানিয়েছে টেলিকম সংস্থা।


Vodafone ও Idea-এর সংযুক্তির পর ৪০ কোটি ৮০ লক্ষ গ্রাহক নিয়ে এটাই ছিল দেশের বৃহত্তম টেলিকম সংস্থা। যদিও মার্চে অনেক গ্রাহকই হারিয়েছে এই কোম্পানি। মার্চের হিসাব অনুযায়ী তাঁদের গ্রাহক ২৯ কোটি ৪০ লক্ষ। মার্চ মাসের হিসাব অনুযায়ী অই সংস্থার মার্কেট শেয়ার ২৭.৫৭ শতাংশ। যেখানে ভারতী এয়ার্টেলের শেয়ার ২৮.৩১ শতাংশ, এবং জিওর শেয়ার ৩৩.৪৭ শতাংশ।