ওয়েব ডেস্ক: শুরু থেকেই বিতর্কের শিরোনামে ফ্রিডম২৫১। প্রথমে মানুষ আশ্চর্য হন যে কীভাবে মাত্র ২৫০ টাকায় স্মার্টফোন দিতে পারে রিংগিং বেলস কোম্পানি। তারপর তাঁদের মনে সংশয় দেখা দেয় যে আদৌ ফোনটি হাতে পাওয়া যাবে তো। একের পর এক বিতর্ক। যত দিন গিয়েছে, তত বিতর্ক বেড়েছে। এরপর তো বন্ধই হয়ে গেল রিংগিং বেলসের অফিস। দেশের মানুষকে প্রতারণা করার অভিযোগে রিংগিং বেলস কোম্পানির নামে FIR করেন এক মন্ত্রী। সেই থেকে মামলা চলছে রিংগিং বেলসের সঙ্গে। এবার আবার কোম্পানি জানিয়েছে যে, তাঁরা ফের ফ্রিডম ২৫১ বিক্রি শুরু করছেন। এবং তা খুবই তাড়াতাড়ি!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আইপিসি-র ৪২০ ধারায় প্রতারণার অভিযোগে মামলা চলছিল রিংগিং বেলস কোম্পানির। কিন্তু এই কোম্পানির বিরুদ্ধে বিচারক প্রতারণার অভিযোগের পরিবর্তে কোম্পানিকে শর্তপূরণ করার আর একটি সুযোগ দিয়েছেন। তাঁরা জানিয়েছেন, রিংগিং বেলস কোম্পানি যদি ২৫‍১ টাকায় স্মার্টফোন দেওয়ার শর্ত পূরণ করতে পারে, তাহলে তাদের বিরুদ্ধে অভিযোগ তুলে নেওয়া হবে।


এলাহাবাদ হাইকোর্ট রায় দিয়েছে যে, রিংগিং বেলস দেশের মানুষকে ২৫১ টাকায় স্মার্টফোন দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। গ্রাহকদের যদি তারা সেই একই দামে স্মার্টফোন দিতে পারে, তাহলে তাদের বিরুদ্ধে মামলা তুলে নেওয়া হবে। এবং রিংগিং বেলস কোম্পানি এই শর্তে রাজীও হয়ে গিয়েছে। গ্রাহকদের ফ্রিডম ২৫১ দেওয়ার জন্য তারা নতুন উদ্যমে প্রস্তুতি শুরু করে দিয়েছে।