নিজস্ব প্রতিবেদন: আর পাঁচটা বছরের তুলনায় এবছর কিছুটা আলাদা। কারণ দীর্ঘ বছরের রেকর্ড ভেঙে এবার গরমের শুরু থেকেই চলছে তাপপ্রবাহ। গত ২ দিন ধরে রাজ্যের বিভিন্ন জায়গায় কালবৈশাখীর দেখা মিললেও, তা পর্যাপ্ত নয়। এই পরিস্থিতিতে গরমে নাজেহাল হওয়া আম আদমি একটু স্বস্তি খুঁজতে বাড়িতে AC লাগানোর কথা ভাবছেন। কিন্তু উপায় কোথায়? AC, ফ্রিজ সহ ইলেক্ট্রনিক বস্তুতে হাথ দিলেই তো ছেঁকা লাগছে। তবে, উপায় কিন্তু একটা আছে আপনার! মাত্র ১৫০০ টাকায় বাড়ি নিয়ে আসতে পারেন সুপার সার্ভিস দেওয়া একটি এয়ার কন্ডিশনার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কীভাবে পাবেন জেনে নিন-


অ্যামাজনে শুরু হয়েছে Countdown Deals। স্মার্টফোন, স্মার্টটিভি, কুলার থেকে এয়ারকন্ডিশনার সব কিছুই রয়েছে এই ডিলে। তাও আবার অবিশ্বাস্য দামে। যেমনটা পাওয়া যাচ্ছে Blue Star-এর Split AC-র ক্ষেত্রে। 


Amazon Countdown Deals-


Blue Star-এর  ১ টন থ্রি-স্টার Split AC, যেটা বাজারে বর্তমান দাম ৪৪ হাজার ৭৫০ টাকা, সেটি অ্যামাজনে পাওয়া যাচ্ছে ২৯ হাজার ৯৯০ টাকায়। অর্থাৎ, শুরুতেই প্রায় ১৫ হাজার টাকার ছাড়। এছাড়াও আপনি যদি সেটা কেনার সময় কোটাক ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে সেখানে মিলবে ১২৫০ টাকার অতিরিক্ত ছাড়। ফলে, প্রায় ৪৫ হাজারের এই AC-টি আপনি বাড়ি নিয়ে আসতে পারেন ২৮ হাজার ৭৪০ টাকায়। 


ভাবছেন তো তাহলে শুরুতেই বলা হল ১৫০০ টাকার কথা, সেটা কী করে পাবেন? অপেক্ষা করুন আরও আছে-


Blue Star 1.0 Tr 3 Star Fixed Speed Split AC-র সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ অফারও। আপনার পুরনো এয়ারকন্ডিশনারটি যদি চলতি অবস্থায় থাকে এবং আপনি যদি সেটা এক্সচেঞ্জ করতে চান, তাহলে এখনই করে ফেলুন। কারণ  ২৮ হাজার ৭৪০ টাকার পরও তাতে মিলবে ৫ হাজার ৫০ টাকার এক্সচেঞ্জ অফার। ফলে ২৩ হাজার ৬৯০ টাকায় পেয়ে যাবেন এই AC-টি। 


কিন্তু তার থেকেও বড় অফার রয়েছে Blue Star-এর  ১ টন থ্রি-স্টার Split AC-র ওপর। আপনি যদি অ্যামাজনে এই এয়ারকন্ডিশনারটি HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে EMI অপশন বেছে নেন, তাহলে মাত্র ১৪৫৪ টাকাতেই বাড়িতে নিয়ে আসতে পারেন এই এটি। কি ভাবছেন, কিনবেন নাকি? 


আরও পড়ুনCyberdost for Cyber Crime: নেটমাধ্যমে নিঃশব্দে থাবা বসাচ্ছে অপরাধীরা, একগুচ্ছ বড় পদক্ষেপ কেন্দ্রের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)