নিজস্ব প্রতিবেদন: গত মাস থেকে Elon Musk রয়েছেন সংবাদের শিরোনামে। ৪৪ বিলিয়ন ডলারের টুইটার ডিলের জন্যই খবরের কেন্দ্রে রয়েছেন তিনি। এর মাঝেই একটি নতুন টুইট করেছেন তিনি। এরপরেই জল্পনা শুরু হয়েছে সাধারণ মানুষের মধ্যে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনি জানিয়েছেন যে তাঁর টুইটার কেনার ডিল বর্তমানে স্থগিত রয়েছে। শুক্রবার নিজের এই পরিকল্পনার কথা জানানোর পাশাপাশি এর কারণও জানিয়েছেন তিনি।


মাস্ক শুক্রবার জানিয়েছেন স্প্যাম এবং জাল অ্যাকাউন্টের বিবরণের জন্য তার ৪৪ বিলিয়ন ডলারের চুক্তি সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। তিনি টুইটারে লিখেছেন, "মোট ব্যবহারকারীর ৫ শতাংশের কম স্প্যাম/জাল অ্যাকাউন্ট, এর সমর্থনে তথ্য পরিবেশন বাকি থাকায় টুইটার ডিল সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।" 


 



এই খবরের পরেই, টুইটারের শেয়ার প্রিমার্কেট ট্রেডিংয়ে ২০ শতাংশ কমে গিয়েছে। টুইটার ELon Musk-র টুইটের কোনও প্রতিক্রিয়া জানায়নি। সংস্থাটি এই মাসের শুরুতে অনুমান করেছিল যে এই তিন মাসে জাল অথবা স্প্যাম অ্যাকাউন্টগুলির সংখ্যা হ্রাস পেয়েছে।


আরও পড়ুন: ট্যুইটারে ফিরছেন ট্রাম্প? ইলনের মন্তব্যে বাড়ল জল্পনা


বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি এবং টেসলার মালিক ইলন মাস্ক এই চুক্তির আগেই তার অনুসারীদের কাছে একটি প্রতিশ্রুতি দিয়েছিলেন। তিনি বলেন যে তার অগ্রাধিকারগুলির মধ্যে একটি হবে টুইটার প্ল্যাটফর্ম থেকে 'স্প্যাম বট' অপসারণ করা। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)