নিজস্ব প্রতিবেদন : রিলিজের পর থেকে পরের পর অনেকগুলি আপডেট পেয়েছে পাবজি মোবাইল। কখনও আপডেট হয়েছে অস্ত্র। কখনও অ্যাড করা হয়েছে নতুন ম্যাপ। কিন্তু আগামী সপ্তাহে বড়সড় আপডেট আনতে চলেছে পাবজি। সূত্রের খবর, নতুন আপডেটে থাকছে বড়সড় কিছু চমক। প্রথমবার পেলোড মোড আনতে চলেছে পাবজি মোবাইল। নতুন মোডে আকাশপথে লড়াই যোগ হতে চলেছে পাবজি মোবাইলে। অর্থাত্ এবার থেকে জিপ, মোটরসাইকেলের মতোই বিভিন্নধরনের যুদ্ধবিমান, হেলিকপ্টারে আকাশপথে লড়াই করতে পারবে প্লেয়াররা। শুধু তাই নয়, আকাশপথে প্রতিদ্বন্দিদের খতম করতে থাকবে কামানও। জিপ বা মোটরসাইকেলের মতোই ট্যাঙ্কের সাহায্যে বিপরীত স্কোয়াডের বিমান লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়তে পারা যাবে। শুধু তাই নয়, যোগ করা হচ্ছে কিছু নতুন শক্তিশালী অস্ত্র। নতুন আপডেটের পর থাকছে গ্রেনেড লঞ্চার ও রকেট লঞ্চারের অপশনও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এত দিন মাটিতেই যুদ্ধ হয়েছে। এবার যুদ্ধ হবে বায়ুপথে। এয়ার-টু-এয়ার কমব্যাটের মাধ্যমে প্রতিদ্বন্দিদের নিকেশ করতে পারবেন প্লেয়াররা। আবার যে সকল প্লেয়াররা মাটিতে থাকবেন, তাঁদের জন্য থাকবে শক্তিশালী বাইনোকুলারের মাধ্যমে আকাশে প্রতিদ্বন্দিদের বিমান চিহ্নিত করার সুযোগ। 



নতুন আপডেটে যে শক্তিশালী অস্ত্রগুলি যোগ করা হবে সেগুলি হল:


১. RPG-7 রকেট লঞ্চার। 


২. M3E1-A মিসাইল। 


৩. M79 গ্রেনেড লঞ্চার। 


৪. M134 হেভি মেশিনগান। 


৫. MGL গ্রেনেড লঞ্চার। 


   
আগামী সপ্তাহেই এই আপডেট আসতে শুরু করবে বলে জানা গিয়েছে। 0.15.0 ভার্সানে যোগ করা হচ্ছে নতুন অস্ত্র ও বায়ুপথে যুদ্ধের অপশন।