নিজস্ব প্রতিবেদন: সোমবার Reliance-এর বার্ষিক সাধারণ সভায় নতুন চমক দিলেন কর্ণধার মুকেশ অম্বানি। তিনি জানালেন, JioFiber ইন্টারনেট ও কেবল সংযোগের সঙ্গে বিনামূল্যে দেওয়া হবে ফুল এইচ-ডি টেলিভিশন। 4K সেট টপ বক্সও দেওয়া হবে বিনামূল্যে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুকেশ অম্বানি জানান, চলতি বছর ৫ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে JioFiber। এর মাধ্যমে অল্প খরচেই কেবল ও দ্রুতগতির ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে। সংযোগ নেওয়ার সময়ে দীর্ঘমেয়াদী প্ল্যান বেছে নেওয়া হলে গ্রাহককে সংস্থার তরফে LED টিভি বা কম্পিউটার দেওয়া হবে। 'Jio Forever' নামের প্ল্যানেই বিনামূল্যে মিলবে ফুল এইচডি LED টিভি বা কম্পিউটার।


আরও পড়ুন: স্মার্টফোনে সেলফি তুলেই মাপা যাবে রক্তচাপ, তৈরি হল নতুন অ্যাপ


মুকেশ অম্বানি জানান, সেপ্টেম্বরের শুরুতে JioFiber লঞ্চ হওয়ার পরেই যারা সংযোগ নেবেন, তাঁরাই পাবেন Reliance-এর তরফে এই উপহার। তবে, কত দিন পর্যন্ত এই অফার থাকবে সে বিষয়ে কিছু জানাননি তিনি। Jio Forever প্ল্যানে কত টাকা খরচ হবে, সে বিষয়েও জানায়নি  Reliance।


কয়েক বছর আগে বিনামূল্যে Jio সিম ও ইন্টারনেট সংযোগ দিয়ে শোরগোল ফেলে দিয়েছিল Reliance। এবার আরও বড় চমক দিলেন ভারতের ধনীতম ব্যক্তি। এই অফার বাজারে অন্যান্য প্রতিযোগিদের বেশ চাপে ফেলে দেবে বলে মনে করা হচ্ছে।