ওয়েব ডেস্ক: এখন স্মার্ট জেনারেশনকে আরও স্মার্ট করার জন্য রয়েছে লক্ষ লক্ষ অ্যাপ্লিকেশন। আমরা ব্যবহার করিও তার মধ্যে প্রচুর। এই অ্যাপ্লিকেশনগুলির মধ্যে কোনওটা জিনিস কেনার, কোনওটা বিক্রি করার, আবার কোনওটা খবর জানার বা কাছের মানুষের সঙ্গে কথা বলার। লক্ষ লক্ষ অ্যাপ্লিকেশনের কথা বলে শেষ করা যাবে না। আর এই এত অ্যাপ্লিকেশনের মধ্যে এমন একটা অ্যাপ্লিকেশন রয়েছে যা আমাদের দেশের বেশিরভাগ মানুষ পছন্দ করেছেন। জানেন সেটা কী?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনেকের অনেক রকম অ্যাপ্লিকেশনের নাম মনে হচ্ছে তো? তবে ৫০ মিলিয়ন ডাউনলোড নিয়ে দেশের ১ নম্বর অ্যাপ্লিকেশন হয়ে গিয়েছে ফ্লিপকার্ট। গুগল প্লে স্টোরে ডাউনলোডের সংখ্যা ৫০ মিলিয়নেরও বেশি ছাড়িয়ে গিয়েছে ফ্লিপকার্টের। সমীক্ষায় দেখা গিয়েছে, মোবাইল বা আরও ভালো করে বললে স্মার্ট ফোনের দৌলতে এর গ্রাহক সংখ্যা রোজ রোজ বাড়ছে। ফ্লিপকার্টের কুইক সার্ভিস এর গ্রাহক সংখ্যা বাড়ানোর ইউএসপি।


তথ্য বলছে, শুধু ডাউনলোডের দিক থেকেই নয়, কেনাকাটার দিক থেকেও দেশের ১ নম্বর শপিং অ্যাপ্লিকেশন এখন ফ্লিপকার্ট। তাই ফ্লিপকার্ট ব্যবহারকারীরা আরও ডাউনলোড করুন আর আপনার পছন্দের অ্যাপ্লিকেশনটিকে বিশ্বের সেরা করে তুলুন।