নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্কের মাঝেও বাজারে নতুন ফোন নিয়ে আসছে Oneplus। সংস্থাটি তাঁদের নতুন  Oneplus 8, Oneplus 8 Pro এবং Oneplus বুলেট ওয়ারল্যাস জেড হেডফোনের দাম জানিয়ে দিল। সংস্থার তরফে বাজারে ঠিক কবে ফোনটি আসবে, সে ব্যাপারে নিশ্চিত করে না জানালেও সামনের মাসেই লঞ্চ হবে ফোনটি। এমনটাই জানিয়েছে Oneplus সংস্থা। ইতিমধ্যেই আমেরিকার বাজারে লঞ্চ করেছে এই ফোনটি। সংস্থার তরফে জানানো হয়েছে আমেরিকার থেকে অনেকটাই কম দামে ভারতের বাজারে আসবে এই ফোনের সিরিজটি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আমেরিকায় Oneplus 8 ফোনটির দাম ৫৪ হাজার ৯৯৯ টাকা। ভারতের বাজারে ফোনটি মিলবে ৪১ হাজার ৯৯৯ টাকায়। অর্থাৎ, আমেরিকার থেকে ১৩ হাজার টাকা কম দামে ভারতে মিলবে এই ফোন। তবে ঠিক কবে ফোনটি বাজারে আসবে তা বলা এখনই সম্ভব নয়। গ্রাহকরা আমাজন ডট কমে নিজেদের তালিকাভুক্ত করলে সবচেয়ে আগে তথ্য পাবেন।


সংস্থা প্রথমে রেড কেবল ক্লাব ফোরামের মাধ্যমে দাম প্রকাশ করলে পরে তা Oneplus India সুনিশ্চিত করে দেয়।তিনটি ভ্যারিয়েন্টে মূলত বাজারে আসবে Oneplus 8। ৬ জিবি RAM + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম হবে ৪১ হাজার ৯৯৯ টাকা। ৮ জিবি RAM + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম হবে ৪৪ হাজার ৯৯৯ টাকা এবং ১২ জিবি RAM + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম হবে ৪৯ হাজার ৯৯৯ টাকা। সংস্থা সূত্রে জানানো হয়েছে, অফলাইন ও অনলাইন দুই মাধ্যমেই মিলবে ফোনগুলি। তবে Oneplus 8 pro অবশ্য দুটি ভ্যারিয়েন্টে মিলবে। ৮ জিবি RAM + ১২৮ জিবি ও  ১২ জিবি RAM + ২৫৬ জিবি। দাম যথাক্রমে ৫৪ হাজার ৯৯৯ ও ৫৯ হাজার ৯৯৯।


Oneplus 8 Pro-এর স্পেসিফিকেশন:


১. অ্যান্ড্রয়েড ১০, অক্সিজেনওসের সঙ্গে


২. ৬.৭৮ ইঞ্চি ফ্লুইড অ্যামলয়েড ডিসপ্লে।


৩. পিছনে ট্রিপল ক্যামেরা, দুটি ৪৮ মেগাপিক্সেলের লেন্স ও একটি ৮ মেগাপিক্সেলের।


৪. ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট কালার ফিল্টার ক্যামেরা।


Oneplus 8 এর স্পেসিফিকেশন:


১. অ্যান্ড্রয়েড ১০, অক্সিজেনওসের সঙ্গে


২. ৬.৫৫ ইঞ্চি ফ্লুইড অ্যামলয়েড ডিসপ্লে।


৩. পিছনে ট্রিপল ক্যামেরা, একটি ৪৮ মেগাপিক্সেলের লেন্স, একটি ১৬ ও অপরটি ২ মেগাপিক্সেলের।


৪. ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।


এছাড়াও মাত্র ১ হাজার ৯৯৯ টাকায় ইউএসবি টাইপ সি পোর্ট ও ব্লুটুথ ভি৫.০ সহযোগে বাজারে আসছে Oneplus বুলেট ওয়ারল্যাস জেড হেডফোন। ভারতের বাজারে Oneplus অত্যন্ত সফল। তাই এই ডিভাইসগুলিও সকলের মনে ধরবে। এমনটাই আশা সংস্থার।