জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়স আশি পার। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই জল্পনা চলছিল। তবু কোথাও আশার আলো ছিলই। কিন্তু বুধবার গভীর রাতেই এল সেই দুঃসংবাদ। প্রয়াত শিল্প অগ্রণী রতন টাটা। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন টাটা গোষ্ঠী 'সাম্মানিক চেয়ারম্যান'। রতন টাটা অবশ্য় নিজেই জানিয়েছিলেন, রেগুলার চেক আপের জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Ratan Tata Passes Away: 'রতন'হীন ভারত, প্রয়াত শিল্প-অগ্রণী


সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লিখেছিলেন, 'আমার স্বাস্থ্য নিয়ে অনেক জল্পনা ছড়াচ্ছে। ওইসব জল্পনার কোনও ভিত্তি নেই'। তবে বুধবার থেকে শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। রাতে সব শেষ। ভারতের অন্যতম জনপ্রিয় শিল্পপতির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট কিন্তু আপনাকে মুগ্ধ করবে। সোশ্যাল মিডিয়ায় খুব একটা আসতেন না তিনি। তবে ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে ৮৫ লক্ষ ফলোয়ার।


হবে নাই বা কেন! তাঁর ব্যক্তিত্বই এমন। তবে লক্ষ লক্ষ ফলোয়ার থাকলেও তিনি কিন্তু ফলো ব্যাক করেন একটি অ্যাকাউন্টকেই। যদিও রতন টাটা, টাটা গ্রুপের সমস্ত কাজ ছেড়েছেন কিন্তু টাটা ট্রাস্টের বহু কাজের সঙ্গে আজও তিনি সংযুক্ত ছিলেন। একই সঙ্গে টাটা ট্রাস্টের চেয়ারম্যানও ছিলেন রতন টাটা ৷ এই ট্রাস্ট স্বাস্থ্য, পুষ্টি, শিক্ষা, সামাজিক ন্যায়, পর্যবেক্ষণ ইত্যাদি সেক্টরে কাজ করেন ৷  


সেই টাটা ট্রাস্টের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টই ফলো করতেন তিনি। 



আরও পড়ুন, Mumbai: সিন্ডের মহারাষ্ট্র ক্রমেই যোগী UP? এবার মুম্বইয়ে মাদক-জল খাইয়ে বেহুঁশ তরুণীর দেহ-দখল...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)