নিজস্ব প্রতিবেদন: উত্সবের মরসুমে প্রায় সব ই-কমার্স সাইটেই শুরু হচ্ছে বিশেষ সেল। এবার সেই ট্রেন্ডেই সামিল হল চিনা স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা Realme। পুজোর আগেই ক্রেতাদের আকর্ষণ করতে Realme Festive Days সেল শুরু করতে চলেছে সংস্থা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Realme-এর সিইও মাধব শেঠ জানান, বিশেষ দুটি অফার পাওয়া যাবে এই সেলে। Realme 3 Pro এবং Realme 5 স্মার্টফোনের ক্ষেত্রে থাকছে বড়সড় ডিসকাউন্ট। সেল চলাকালীন ১,০০০ টাকা কম দামেই পাবেন এই দুই ফোন।


চলতি বছর এপ্রিলে বাজারে এসেছিল Realme 3 Pro। এই মুহূর্তে বাজারে এই স্মার্টফোনের দাম ১৩,৯৯৯ টাকা। রিয়েলমি-এর ফেস্টিভ সেল চলাকালীন Realme.com থেকে ফোন কিনলে পেয়ে যাবেন ১,০০০ টাকার ছাড়। শুধু তাই নয়, সংস্থা সূত্রে খবর, আরও বিভিন্ন অফারের মাধ্যমে থাকবে আরও ১,০০০ টাকা পর্যন্ত ছাড়। অর্থাত্, ১১,৯৯৯ টাকায় পাবেন Realme 3 Pro-এর বেস ভেরিয়েন্ট। অন্যদিকে Realme 3 Pro-এর বাকি ভেরিয়েন্টগুলির ক্ষেত্রেও প্রযোজ্য এই অফার।


আরও পড়ুন: ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ZEISS-এর দুর্দান্ত লেন্স! ভারতের বাজারে এল Nokia 7.2


অপর একটি ফোন Realme 5-এও থাকছে ডিসকাউন্ট। Realme 3 Pro-এর মতোই মোট ২,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে Realme 5-এ। ভারতে লঞ্চের পর এই প্রথম দাম কমছে এই স্মার্টফোনের।


কবে শুরু হচ্ছে এই সেল? Realme প্রধান মাধব শেঠ জানান, ২৯ সেপ্টেম্বর থেকে Realme.com ওয়েবসাইটে শুরু হচ্ছে সেল। অফার থাকবে ৬ দিন, অর্থাত্ ৪ অক্টোবর পর্যন্ত। তাই পুজোর আগেই Realme-এর স্মার্টফোন কেনার পরিকল্পনা থাকলে মাথায় রাখুন এই সেল।