৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ZEISS-এর দুর্দান্ত লেন্স! ভারতের বাজারে এল Nokia 7.2

এই ফোনে রয়েছে ৪ জিবি RAM। এক নজরে দেখে নিন Nokia 7.2-এর স্পেসিফিকেশন আর দাম...

Edited By: সুদীপ দে | Updated By: Sep 23, 2019, 12:29 PM IST
৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ZEISS-এর দুর্দান্ত লেন্স! ভারতের বাজারে এল Nokia 7.2

নিজস্ব প্রতিবেদন: সোমবার বিক্রি শুরু Nokia 7.2-এর। গত সপ্তাহেই ভারতে লঞ্চ হয়েছিল Nokia-এর নতুন মিড সেগমেন্ট স্মার্টফোন। এই ফোনের মূল আকর্ষণ নিঃসন্দেহে ক্যামেরা। ZEISS-এর লেন্স ব্যবহার করা হয়েছে Nokia 7.2-এ। তবে, ক্যামেরা বাদ দিলে বাকি স্পেসিফিকেশনগুলির দিকে নজর দিলে দেখা যাবে, এই দামে বাজারে অন্যান্য ফোনগুলির তুলনায় কিছুটা হলেও পিছিয়ে Nokia 7.2। তবে, নোকিয়ার নির্ভরযোগ্যতাকে মাথায় রেখে ও ক্যামেরার জন্য বেশ কিছু ক্রেতা যে এই ফোনের দিকে ঝুঁকতে পারে তা বলাই বাহুল্য। এক নজরে দেখে নিন Nokia 7.2-এর স্পেসিফিকেশন আর দাম...

Nokia 7.2-এর স্পেসিফিকেশন ও দাম:

১) ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস পিউর ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও নোকিয়ার আগের ফোনগুলির তুলনায় বেশি। থাকছে ডিউ ড্রপ নচ।

২) ৪ জিবি আর ৬ জিবি RAM এবং ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ অপশনে পাওয়া যাবে Nokia 7.2।

৩) Android 9 Pie অপারেটিং সিস্টেম থাকছে।

আরও পড়ুন: অবিশ্বাস্য দামে ৪ জিবি RAM, ওয়াটারড্রপ নচ! আজ বিক্রি শুরু Moto E6s-এর

৪) ৪৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল ট্রিপেল রিয়ার ক্যামেরা সেটআপ আর ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রিয়ার ক্যামেরায় ব্যবহার করা হয়েছে ZEISS optics-এর লেন্স।

৫) ফোনের পিছনের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৬) ৩,৫০০ mAh ব্যাটারি থাকছে Nokia 7.2-এ।

৭) সোমবার বিক্রি শুরু Nokia 7.2-এর। ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজের দাম ১৮,৫৯৯ টাকা। প্রাথমিকভাবে Flipkart এবং Nokia.com থেকে কেনা যাবে এই স্মার্টফোন। পরে রিটেলেও মিলবে Nokia 7.2।

.