নিজস্ব প্রতিবেদন: গত সপ্তাহেই ভারতে লঞ্চ করেছে Realme X2 Pro। অত্যন্ত দ্রুত চার্জিং, ঝকঝকে ক্যামেরা ও শক্তিশালী প্রসেসর— Realme X2 Pro-এর স্পেসিফিকেশন নজর কেড়েছে স্মার্টফোন উত্সাহীদের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যত দিন যাচ্ছে স্মার্টফোনের বাজারে প্রতিযোগিতা ততই বৃদ্ধি পাচ্ছে। বাজেট সেগমেন্টে একাধিক ফিচারে বিভিন্ন স্মার্টফোন প্রস্তুতকারী সংস্থার মধ্যে চলছে হাড্ডাহাড্ডির লড়াই। আর এ ক্ষেত্রে ব্যাতিক্রম নয় Realme X2 Pro। এ বার এক নজরে দেখে নিন Realme X2 Pro-এর স্পেসিফিকেশন আর দাম...


Realme X2 Pro-এর স্পেসিফিকেশন আর দাম:


১) ৬.৫ ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশের বেশি। এই ফোনে ছোট্ট ওয়াটার ড্রপ নচ রয়েছে।


২) দুই রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ১২ জিবি RAM + ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে এই ফোন।


৩) Android ৯.০ (Pie), Octa-core প্রসেসর আর Qualcomm SDM855 Snapdragon 855 (7 nm) চিপসেট।


৪) ৬৪ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সর Sony IMX363) + ১৩ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল+ ২ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আর ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।


আরও পড়ুন: ফ্ল্যাশ সেলে বিক্রি শুরু হল Redmi Note 8!


৫) ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।


৬) এই ফোনে থাকছে ৪,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। রয়েছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। আর কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।


৭) আপাতত শুধুমাত্র Flipkart আর Realme.com থেকেই পাওয়া যাবে Realme X2 Pro। Realme X2 Pro-এর ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা আর ১২ জিবি RAM + ২৫৬ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা।