নিজস্ব প্রতিবেদন: বিক্রি শুরু হল Vivo Z1 Pro-এর। মাঝারি দামে দীর্ঘস্থায়ী ব্যাটারি ও শক্তিশালী পারফর্ম্যান্স মিলবে এই ফোনে। তার সঙ্গে মিলবে উন্নত মানের সেলফি ক্যামেরাও। ট্রিপল রিয়ার ক্যামেরা ও পাঞ্চ হোল সেলফি ক্যামেরা পাওয়া যাবে Vivo Z1 Pro-তে। ভারতের বাজারে বাড়তে থাকা প্রতিযোগিতার সঙ্গে তাল মেলাতে এই ফোন আনল Vivo। এই দামে Xiaomi Redmi Note 7 Pro, Samsung Galaxy A7, Xiaomi Poco F1, Realme 3 Pro-কে টক্কর দেবে Vivo Z1 Pro।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখে নিন, Vivo Z1 Pro-এর স্পেসিফিকেশন আর দাম:


১) ৬.৫৩ ইঞ্চি ফুল আইপিএস এলসিডি ফুল এইচডি ডিসপ্লে। এখনকার স্মার্টফোনের ট্রেন্ড বজায় রেখে এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও যথেষ্ট বেশি। স্ক্রিনের রেজোলিউশান ১০৮০x২৩৪০ পিক্সেল। থাকছে পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা। 


২) ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে মিলবে এই ফোন।


আরও পড়ুন - আগামী সপ্তাহে শুরু হচ্ছে Flipkart Big Shopping Days, স্মার্টফোনে মিলবে অবিশ্বাস্য ছাড়


৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৭১২AIE চিপসেট।


৪) ছবি তোলার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেল (ডেপ্থ সেন্সার)+ ২ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সেলফির জন্য থাকছে ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।


৫) এই ফোনে থাকছে ৫,০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। অর্থাত্ ব্য়াটারি বেশ দীর্ঘস্থায়ী। এর সঙ্গেই থাকছে ১৮w ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।


৬) Vivo Z1 Pro-এর ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯০ টাকা। ৬ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৭,৯৯০ টাকা। বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে Flipkart-এ বিক্রি শুরু হয়েছে ফোনের।