আগামী সপ্তাহে শুরু হচ্ছে Flipkart Big Shopping Days, স্মার্টফোনে মিলবে অবিশ্বাস্য ছাড়

কেনাকাটার ক্ষেত্রে স্টেট ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়!

Edited By: সুদীপ দে | Updated By: Jul 11, 2019, 01:16 PM IST
আগামী সপ্তাহে শুরু হচ্ছে Flipkart Big Shopping Days, স্মার্টফোনে মিলবে অবিশ্বাস্য ছাড়

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৫ জুলাই শুরু হচ্ছে Flipkart Big Shopping Days। টিভি, জামাকাপড়, স্মার্টফোন, প্রসাধনের জিনিসে মিলবে ছাড়। পাশাপাশি ভারতীয় স্টেট ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। সেল চলবে ১৮ জুলাই পর্যন্ত। 

Realme-এর ফোনের দাম শুরু হবে ৭,৪৯৯ টাকা থেকে।  Poco F1, Infinix Note 5 এবং Vivo V9 Pro-এর দামে মিলবে ছাড়। ২০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে Vivo V11 Pro, Vivo V11 এবং Oppo F9 Pro স্মার্টফোনে। ফোন কেনার সময়ে ৯৯ টাকায় পাওয়া যাবে মোবাইল প্রোটেকশান। 

আরও পড়ুন: চিনে নিন Flipkart-এর ভুয়ো সাইট; ৯৯% ছাড়ের অফার! ফাঁদে পা দিলেই বিপদ!

Big Shopping Days-এ টিভির দামে প্রায় ৬৫% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। মাত্র ৬,৭৯০ টাকা থেকে দাম শুরু হবে ফ্রিজের। ওয়াশিং মেশিনের দামেও প্রায় ৫০% পর্যন্ত ছাড় মিলবে। 

জামাকাপড়ের ক্ষেত্রেও ছাড় মিলবে এই সেলে। বিভিন্ন সংস্থার দামে প্রায় ৪০-৮০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। ঘড়ি ও ব্যাগেও প্রায় ৮০% ডিসকাউন্ট থাকছে। হ্যান্ডব্যাগের কেবাকাটাতেও মিলবে বড় অঙ্কের ছাড়।

প্রসাধন ও নিত্য প্রয়োজনীয় সাজগোজের জিনিসে প্রায় ৭০% ছাড় পাওয়া যাবে। খেলনার দামে মিলবে ৮০% পর্যন্ত ছাড়। মাত্র ১০,৯৯৯ টাকা থেকে দাম শুরু হবে ট্রেডমিল ও অন্যান্য ফিটনেস সরঞ্জামের।  

.