নিজস্ব প্রতিবেদন: নতুন ফোন কেনার ফন্দি করছেন? তাহলে আপনার জন্য দারুণ খবর। ব্যবহারকারীদের জন্য দারুণ অফারের ঘোষণা করেছে স্যামসং। এবার স্যামসংয়ের গ্যালাক্সি স্মার্টফোনে ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার পেতে পারেন। কোন কোন মডেলের উপর এই অফার পাবেন? কীভাবেই বা এই দারুণ অফার পাবেন? জেনে নিন-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Paytm-এর সঙ্গে পার্টনারশিপে ক্যাশব্যাকের দারুণ অফার নিয়ে এসেছে স্যামসং। ১২ ডিসেম্বর দুপুর ১২টা থেকে দুপুর ২টো পর্যন্ত অ্যামাজন ইন্ডিয়ায় ‘হ্যাপি আওয়ার্স’ নিয়ে এসেছে স্যামসং। গ্যালাক্সি নোট ৮, গ্যালাক্সি এস ৮ প্লাস, গ্যালাক্সি এস ৮, গ্যালাক্সি সি৯ প্রো, গ্যালাক্সি সি৭ প্রো এবং গ্যালাক্সি জে৫ প্রাইম স্মার্টফোনের উপর ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের অফার দিচ্ছে স্যামসং। এছাড়া স্যামসংয়ের বাকি স্মার্টফোনের উপর পেতে পারেন ৬৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।


আরও পড়ুন : পুরনো অফারে নতুন মোড়ক আইডিয়ার


কীভাবে এই অফার পাবেন?


স্যামসংয়ের ক্যাশব্যাক অফার পেতে গেলে প্রথমে স্যামসংয়ের স্টোর সিলেক্ট করুন। এবার আপনি কোন স্মার্টফোনটি কিনতে চান, সেটি বেছে নিন। এবার Paytm Mall QR code স্ক্যান করুন। এবং পেমেন্ট করুন।


এখানেই স্যামসংয়ের অফার শেষ নয়। ৮ থেকে ১৫ ডিসেম্বর স্যামসং শপ-এ চলবে ‘ক্রিসমাস কার্নিভ্যাল’। সেখানে স্যামসংয়ের বিভিন্ন প্রোডাক্টের উপর গ্রাহকরা পেয়ে যাবেন দারুণ সমস্ত অফার।