ওয়েব ডেস্ক: শিবরাত্রিতে দারুন অফার দিচ্ছে ফ্লিপকার্ট। আজ যদি ফ্লিপকার্টে মোবাইল ফোন এবং ইলেকট্রনিক্স জিনিসপত্র কেনেন তাহলে অনেক কম দামে পেয়ে যাবেন। রয়েছে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারও। তাহলে দেখে নিন আজ ফ্লিপকার্ট কোন কোন জিনিসের ওপর কত টাকা ছাড় দিচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১) অ্যাপল আইফোন৬- আপনি যদি আজ এমনি দোকান থেকে অ্যাপলের আইফোন৬ কিনতে যান, তাহলে আপনাকে যে দামে কিনতে হবে, তার থেকে অনেক কম দামে ফ্লিপকার্টে পেয়ে যাবেন। শুধু তাই নয়, রয়েছে আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারও। ৩৪ হাজার টাকার ফোনটা আপনি পেয়ে যেতে পারেন মাত্র ১৮ হাজার টাকায়।



২) নেক্সাস ৬ পি- 64GB নেক্সাস ৬পি ফোনটির বাজার দর ৩৯ হাজার ৪৯৯ টাকা। কিন্তু আপনি যদি আজ ফ্লিপকার্টে ফোনটি কেনেন তাহলে পেয়ে যাবেন মাত্র ৩৪ হাজার ৯৯৯ টাকায়।


৩) মোটো এক্স প্লে- ১৭ হাজার ৯৯৯ টাকা বাজার চলতি দর মোটো এক্স প্লে-র। আর ফ্লিপকার্টে যদি আজ আপনি ফোনটা কেনেন তাহলে পেয়ে যাবেন মাত্র ৬ হাজার ৯৯৯ টাকায়।


৪) মাইক্রোম্যাক্স ক্যানভাস এক্সপ্রেস 4G- ফ্লিপকার্টের এই আকর্ষণীয় এক্সচেঞ্জ অফারে মাইক্রোম্যাক্স ক্যানভাস এক্সপ্রেস 4G ফোনটি পেয়ে যাবেন ৫ হাজার ৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১ হাজার ৯৯৯ টাকায়।


৫) লেনোভো K3 নোট- ১০ হাজার টাকার ক্যাটাগোরির মোবাইল ফোন লেনোভো K3 নোট ফ্লিপকার্টের এই আকর্ষণীয় অফারে আজ আপনি পেয়ে যাবেন মাত্র ৮ হাজার ৯৯৯ টাকায়।