জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্মার্টফোনের বিশ্ববাজারে আলাদাই জায়গা করে নিয়েছে ভিভো (Vivo)। চিনা টেক কোম্পানি ঘোষণা করে দিল যে, তাদের নতুন ভি-সিরিজ (V-series) স্মার্টফোন আসছে আগামী ১৫ সেপ্টেম্বর। এবার ভারতে পাওয়া যাবে ভিভো ভি টোয়েন্টিফাইভ ফাইভজি (Vivo V25 5G)। ইতিমধ্যেই ভ্যানিলা ভ্যারিয়েন্ট ভি টোয়েন্টিফাইভ প্রো (V25 Pro) লঞ্চ করে গিয়েছে। এবার পালা ভি টোয়েন্টিফাইভের। কালার-চেঞ্জিং ব্যাক প্যানেলের সঙ্গেই একাধিক স্পেসিফিকেশন ও ফিচার্স এই ফোনকে বাকিদের থেকে আলাদা করবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভি টোয়েন্টিফাইভ ফাইভজি পাওয়া যাবে চেনা দু'টি ভ্যারিয়েন্টেই। ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সঙ্গে পাওয়া যাবে ১২ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি স্টোরেজেও। ৮ জিবি + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের মডেলটির দাম হবে ২৮ হাজার টাকার কাছাকাছি। ১২ জিবি + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টে কিনতে হলে খরচ করতে হবে প্রায় ৩২ হাজার টাকা। নীল এবং কালো, এই দুই রঙেই পাওয়া যাবে ভি টোয়েন্টিফাইভ ফাইভজি। তবে কালার-চেঞ্জিং ব্যাক প্যানেলটি কাজ করবে শুধু নীল রঙের মডেলেই। অনলাইনে এই ফোন বিক্রি করবে ফ্লিপকার্ট। ইতিমধ্যেই এই ই-কর্মাস সংস্থা তাদের ওয়েবসাইটে ফলাও করে ভি টোয়েন্টিফাইভ ফাইভজি-র মুক্তি আসন্ন বলে বিজ্ঞাপন দিতে শুরু করে দিয়েছে।



ভি টোয়েন্টিফাইভ ফাইভজি-র ফিচার্স ও স্পেসিফিকেশন 
 
১) মিডিয়া টেক ডায়মেনসিটি ৯০০ এসওসি প্রসেসর।
২) ভিভোর নিজস্ব ফানটাচ ওএস ১২ প্ল্যাটফর্ম থাকছে, অ্যানড্রয়েড ১২-র ভিত্তিতেই যা তৈরি।
৩) থাকছে ৬.৪৪ ইঞ্চির বিরাট স্ক্রিন। 
৪) ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। সাপোর্ট করার জন্য ৯০ হার্টজ রিফ্রেশ রেট।
৫) ৫০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আলাদা করে নজর কেড়েছে।
৬) ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল-ক্যামেরা, পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল আলট্রাওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ন্যানো ক্যামেরা।
৭)  থাকছে ৪৫০০ এমএএইচ ব্যাটারি, ৪৪ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা মজুত।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)