ওয়েব ডেস্ক : জিও-র কানেকশন নিয়েছেন। কিন্তু জিও প্রাইম মেম্বারশিপ এখনও অনেকেই করাননি। এদিকে, আর ৫ দিন পরই শেষ হয়ে যাচ্ছে জিও 'হ্যাপি নিউ ইয়ার অফার'। এখন জিও প্রাইম মেম্বারশিপ না করালে কী হতে পারে? জিও কানেকশন কি কেটে যাবে? এই প্রশ্নটাই এখন সবার মনে। আসুন জেনে নেওয়া যাক, ঠিক কী হতে পারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জিও প্রাইম মেম্বারশিপ না নিলেও কোনও অসুবিধা নেই। প্রতি মাসে জিও-র নির্ধারিত প্ল্যানে রিচার্জ করাতে হবে। প্ল্যান শেষ হওয়ার পর  রিচার্জ না করালে ইনকামিং কল ও ইনকামিং মেসেজের সুবিধা পাবেন। ৩ মাসে কোনও রিচার্জ না করালে কানেকশন কেটে দেবে সংস্থা। জিও প্রাইমের মেম্বারশিপ নেওয়ার পরও রিচার্জ না করালে, সীমিত সময়ের জন্য  ইনকামিং কল ও  ইনকামিং মেসেজের সুবিধা পাবেন। কিছু সময় পর কানেকশন কেটে দেবে  সংস্থা।


জিও প্রাইমে ৩০৩ টাকা দিয়ে রিচার্জ করালে মিলবে আনলিমিটেড লোকাল, STD, রোমিংয়ের সুবিধা। জিও-র সাধারণ গ্রাহকরাও একই সুবিধা পাবেন। জিও প্রাইমে মিলবে আনলিমিটেড SMS-এর সুবিধা। জিও-র সাধারণ গ্রাহকরাও এই সুবিধাটি পাবেন। তবে জিও প্রাইমে মিলবে প্রতিদিন ১ জিবি  ইন্টারনেট ডাটা ২৮ দিনের জন্য। জিও-র সাধারণ গ্রাহকদের ক্ষেত্রে এর পরিমাণ অনেক কম, ২৮ দিনের জন্য মাত্র ২.৫ জিবি।


আরও পড়ুন, ফের ধামাকা অফার; এবার জিও প্রাইম মেম্বারও হতে পারবেন ফ্রি-তে!