নিজস্ব প্রতিবেদন: আগামী মঙ্গলবার ২ জুলাই লঞ্চ হচ্ছে Xiaomi-র নতুন স্মার্টফোন CC9 ও CC9e। Xiaomi-র CC9 স্মার্টফোনের প্রধান আকর্ষণ Sony-র সেন্সারযুক্ত ৪৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। মসৃণ গেমিং অভিজ্ঞতার জন্য থাকছে ৪ জিবি RAM এবং Snapdragon ৭৩০ চিপসেট। ইতিমধ্যেই টিজারে ক্রেতাদের মন জয় করে নিয়েছে এই ফোন। আসুন দেখে নেওয়া যাক এই ফোনের দাম আর স্পেসিফিকেশন...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Xiaomi CC9-এর দাম আর স্পেসিফিকেশন:


১) এই ফোনে থাকছে ৬.৩৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। ফোনের ক্রিন টু বডি রেশিও ৮৫ শতাংশেরও বেশি। ডিসপ্লের নিচেই রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।


২) ঝকঝকে ছবি তোলার জন্য থাকছে Sony IMX586 প্রাইমারী সেন্সর-সহ ৪৮ মেগাপিক্সেল, ১৩ মেগাপিক্সেল (আলট্রাওয়াইড সেন্সার) এবং ৮ মেগাপিক্সেলের (টেলিফটো সেন্সার) ট্রিপল রিয়ার ক্যামেরা। সেলফির জন্য থাকছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।


৩) Android ৯.০ (Pie) এর সঙ্গে এই ফোনে রয়েছে Snapdragon ৭৩০ চিপসেট।


৪) ৪ জিবি + ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে Xiaomi CC9।


আরও পড়ুন: ভারতে লঞ্চ হল ৪৮ মেগাপিক্সেলের ডুয়াল রোটেটিং ক্যামেরা-সহ Asus 6z


৫) Xiaomi CC9 থাকছে ৪০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।


৬) চিনে Xiaomi CC9-এর দাম শুরু হচ্ছে ২,৫৯৯ ইউনিয়ান (ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,২০০ টাকা) থেকে। ভারতেও Xiaomi CC9 মোটামুটি একই দামেই পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।