নিজস্ব প্রতিবেদন: Zee-র মুকুটে নয়া পালক। বেঙ্গালুরুতে চালু হল তথ্যপ্রযুক্তি ও উদ্ভাবন কেন্দ্র।  উদ্বোধন করলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Zee গ্রুপের প্রেসিডেন্ট( Digital Businesses & Platforms) অমিত গোয়েঙ্কা ও সংস্থার আর এক প্রেসিডেন্ট (Technology & Data) নীতিন মিত্তল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্রেফ প্রযু্ক্তিই নয়, উদ্ভাবনী শক্তি ও তথ্য সংরক্ষণে নিরিখে আরও এক কদম এগিয়ে গেল ZEE গ্রুপ। বেঙ্গালুরুতে এই তথ্যপ্রযুক্তি কেন্দ্রে কাজ করবেন সাতশোরও বেশি প্রযুক্তি বিশেষজ্ঞ। মুখ্যমন্ত্রী উদ্বোধন করার পর, এদিন এই তথ্যপ্রযুক্তি কেন্দ্রটি ঘুরে দেখেন কর্নাটকের রাজ্যপাল থাওয়ার চাঁদ গেহলটও। কর্মীদের সঙ্গে কথা বলেন তিনি।


আরও পড়ুন: Twitter Deal Hold: Twitter চুক্তি স্থগিত করলেন Elon Musk, কারণ জানালেন নিজেই


Zee-র তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, 'দর্শকদের কাছে বিশ্বমানের বিনোদনের পৌঁছে দেওয়াই আমাদের লক্ষ্য। সেকারণেই আমার ক্রমাগত নিজেদের প্রযুক্তিগত ক্ষমতাকে আরও উন্নত করে চলেছি। নয়া এই তথ্যপ্রযুক্তি কেন্দ্র থেকে বিভিন্ন অনুষ্ঠান ও তথ্য ডিজিটাল প্ল্যাটফর্মে তুলে ধরা হবে। যাতে দর্শক সহজেই সেসবের নাগাল পেতে পারেন'।


আরও পড়ুন: ট্যুইটারে ফিরছেন ট্রাম্প? ইলনের মন্তব্যে বাড়ল জল্পনা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)