নিজস্ব প্রতিবেদন: বন্দুকবাজের হামলায় আতঙ্ক ছড়াল কানাডার টরেন্টোয়। শহরের গ্রিকটাউনে একটি রেস্টুরেন্টের সামনে নির্বিচারে গুলি চালায় এক বন্দুকধারী। গুলিতে হত এক মহিলা সহ ২ জন।  শিশু সহ আহত ১৪ জন। গুলিচালনার পরই নিজেকে গুলি করে হামলাকারী। জানিয়েছেন টরেন্টোর পুলিস প্রধান মার্ক স্যান্ডার্স।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিছানায় মিলল বাবা-মায়ের রক্তাক্ত দেহ, পাশে ঘুমাচ্ছে ২ সন্তান


কানাডার সংবাদ মাধ্যমের খবর অনু‌যায়ী ওই রেস্টুরেন্টের সামনে একটি জন্মদিনের পার্টি হচ্ছিল। রাত তখন দশটা। ড্যানফোর্থের ওই রেস্টুরেন্টের সামনে তখন সবাই আনন্দে মত্ত। তখনই অতর্কিতে হামলা চালায় বন্দুকবাজ। হামলাকারীর খবর দেওয়ার জন্য প্রত্যক্ষদর্শীদের কাছে আবেদন জানিয়েছে পুলিস।


টরেন্টো পুলিস সংবাদ মাধ্যমে জানিয়েছে, প্রত্যক্ষদর্শীদের দাবি কমপক্ষে ২০টি গুলি চালায় ওই বন্দুকধারী। কালো পোশাক পরে এসেছিল সে। হাতে ছিল একটি অটোমেটিক রাইফেল। এখনও প‌র্যন্ত আহত ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের আঘাত কতটা গুরুতর তা এখনও জানা ‌যায়নি।


আরও পড়ুন-কংগ্রেসকেই হয়ে উঠতে হবে ‘দেশের কণ্ঠস্বর’, দলের ওয়ার্কিং কমিটির বৈঠকে আহ্বান রাহুলের


এখনও প‌র্যন্ত পাওয়া খবর অনু‌যায়ী, আহত ৬ জনকে নিকটবর্তি ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। এক শিশুকে পেডিয়াট্রিক ট্রমা সেন্টারে নিয়ে ‌যাওয়া হয়ে। বাকীদের নিকটবর্তি একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।