নিজস্ব প্রতিবেদন : কত বড় মাপের মশা দেখেছেন? ঠিক কত বড় হতে পারে মশার আকৃতি! আস্ত একখানা প্রজাপতির মাপের মশা দেখেছেন কখনও? ভাবছেন, এত বড় আকৃতির মশা আবার হয় নাকি! হয়। স্পেনের এক টুইটার ইউজার মশার ছবিটি পোস্ট করেছেন। আর সেটির আকার আস্ত একটা প্রজাপতির মতো। সেই মশাটিকে দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা। এত বড় মশা! নতুন আতঙ্ক ছড়িয়েছে এলাকজুড়ে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্পেনের করডোবা শহরের বাসিন্দা ইজাকুইল লোবো এই মশার ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেছেন। সেই বিরাট আকৃতির মশাটির পাশে একটি সাধারণ আকৃতির মশাও রেখেছেন লোবো। আর তাতেই দুটি মশার আকারের তফাত ধরা পড়েছে। লোবো দাবি করেছেন, এই বিরাট আকারের মশাটি তাঁদের বাড়ির জানলা দিয়ে ঢুকেছিল। তার পর লোবোর মা স্প্রে দিয়ে সেটিকে মেরে ফেলেন। লোবো ছবির ক্যাপশনে লিখেছেন, আপনারা কি কখনও এত বড় মাপের মশা দেখেছেন? স্বাভাবিকভাবেই মশাটির আকৃতি দেখে চোখ কপালে উঠেছে অনেকের।


আরও পড়ুন-  ভিডিয়ো: ভয়ঙ্কর গতিতে রাস্তার পাশের পাথরে ধাক্কা, উড়ে পাহাড়ি রাস্তা থেকে ছিটকে গেল গাড়ি


ইতিমধ্যে দেড় লাখ লাইক পেয়েছে লোবোর সেই পোস্ট। এদিকে, করডোবা শহরের বাসিন্দারা নতুন রোগের আতঙ্কে জানালা-দরজা বন্ধ করে রেখেছেন। লোবোর পোস্ট-এর নিচে অবশ্য কয়েকজন একই মাপের বা তার থেকে বড় সাইজ-এর মশার ছবি পোস্ট করেছেন। ফলে লোবোর বাড়ির সেই মশা ও অন্যদের পোস্ট করার মশার সত্যতা কতটা জানা যায়নি।