ওয়েব ডেস্ক : সেক্স টয়, লিঙ্গারি, এসব ব্যবহার করে, ক্রেতাদের জানাতে হবে, সেটা কেমন? সংশ্লিষ্ঠ একটি স্টোরের ক্রেতাদের সে সম্পর্কে মতামত জানালেই, বেতন মিলবে ২৩ লক্ষ। অবাক লাগছে শুনতে? কিন্তু ব্রিটেনে একটি স্টোরের তরফে বিজ্ঞাপন প্রকাশ করে জানানো হয়েছে এমন কথাই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেখানে জানানো হয়েছে, সেক্স টয়, লিঙ্গারি সহ বেশ কিছু জিনিসপত্র ব্যবহার করে কেমন অনুভূতি হয়, সে বিষয়ে সবিস্তারে জানাতে হবে। শুধু সেক্স টয় নয়, বিভিন্ন ধরণের লজারি কীভাবে ব্যবহার করতে হবে, সে বিষয়ে নির্দিষ্ট তথ্য দিতে হবে। জানাতে হবে, ওই প্রোডাক্ট কতটা ‘হট’। পাশাপাশি আর কী কী ভাবে ব্যবহার করলে ওই প্রোডাক্ট আরও ‘হট’ হবে, সে বিষয়েও জানাতে হবে।


পাশাপাশি বিভিন্ন ধরণের অন লাইন গেমের বিষয়েও জানাতে হবে তথ্য। আর তাহলেই মিলবে নগদ ২৩ লক্ষ। লাভ য়ু নামে ব্রিটেনের এক অ্যাডাল্ট স্টোরের তরফে দেওয়া হয়েছে এমনই বিজ্ঞাপন। আর ওই বিজ্ঞাপন প্রচারিত হওয়ার পর থেকেই জল্পনা শুরু হয়েছে। প্রসঙ্গত, লাভ য়ু-তে কাজ করতে হলে, আগামী ১৫ সেপ্টেম্বরের মধ্যেই ফর্ম ফিলাপ করে জমা দিতে হবে আপনাকে।


জানা যাচ্ছে, ওই অ্যাডাল্ট স্টোরে যাঁদের নেওয়া হবে, সপ্তাহে ৫ দিনইও তাঁদের করতে হবে কাজ। কিন্তু, তাঁরা যেমন ঘুরতে যাওয়ার ছুটি পাবেন তেমনি পাবেন অন্য সুযোগ সুবিধাও। তবে ওই সমস্ত সেক্স টয় কেমন আর তাদের কার্যকারিতাই বা কেমন, সে সম্পর্কে সমস্তটাই মানুষকে জানাতে হবে বলেও জানানো হয়েছে। তবে এসবের সঙ্গে মানুষের সঙ্গে ভালভাবে কথা বলাও জানতে হবে বলে লাভ য়ু-এর তরফে প্রকাশিত বিজ্ঞাপনে জানানো হয়েছে।