জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘুমের মধ্যে আমরা কত রকমের স্বপ্ন দেখি, তার ঠিক থাকে না। এমন স্বপ্ন যার সাথে বাস্তবের কোনও মিল থাকে না। স্বপ্ন কখনও কখনও আনন্দ দেয়, আবার কখনও স্বপ্ন ভয়ংকরও হয়। তবে স্বপ্ন নিয়ে অনেকেরই ভ্রান্ত ধারণা থেকে থাকে। স্বপ্ন সত্যি হতে পারে এ রকমও অনেকে বিশ্বাস করেন। বাংলাদেশের একটি ঘঠনা সামনে এসেছে যা শুনলে রীতিমত গায়ে কাঁটা দিয়ে উঠবে। এক ব্যক্তি স্বপ্নে মারধর করেছে বলে প্রতিশোধ নিতে বাস্তবেই তাকে খুন করে দিল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Hilsa | Bangladesh: দেশে যে মাছের কেজি ১২০০, ভারতে গেল ৮০০ টাকায়! ইলিশ-কূটনীতিতে বাংলাদেশে অশান্তি...


বাংলাদেশের বগুড়ার শাজাহানপুরের খরনা ইউনিয়নের কলমাচাপর গ্রামের ঘটনা। ওই গ্রামের রেজাউল করিম নামের এক যুবক স্বপ্ন দেখেছেন, আফসার আলী নামের এক ব্যক্তি তাকে খুব মারধর করেছেন। তাই সেই ঘটনার প্রতিশোধ নিতে সত্যি করেই আফসারের পেটে ছুরি চালিয়ে দিল রেজাউল। ঘটনায় মৃত্যু হয় আফসারের। এবং রেজাউলকে আটক করে গণধোলাইয়ের পর পুলিসের হাতে তুলে দেয় স্থানীয়রা। পুলিস জানিয়েছে, রেজাউল মাদকাসক্ত এবং মানসিকভাবে অসুস্থ। সে স্বপ্নে যাকে দেখে, তাকেই পরদিন মারতে যায়। এর আগেও সে এলাকায় এ ধরনের ঘটনা ঘটিয়েছে। জানা গিয়েছে, ৫০ বছর বয়সি নিহত আফসার আলী পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন। ঘটনার দিন তিনি বাড়ি থেকে বের হয়ে বাজারে যাচ্ছিলেন। রেজাউল তার পথরোধ করে আচমকা পেটে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত হন আফসার। পরে স্থানীয় লোকজন আফসারকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 


ঘটনা জানাজানি হতে গ্রামের লোকজন রেজাউলকে আটক করে গণধোলাই করে। খবর পেয়ে পুলিস পৌঁছে রেজাউলকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এবং নিহত আফসার আলীর লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পুলিস জানিয়েছে, সে স্বপ্নে যাকে দেখে পরদিন সকালে তাকেই মারতে যায়। ইতোপূর্বেও সে স্বপ্নে দু’জনকে দেখেছিলো। তাদেরকেও সে ছুরিকাঘাত করেছিলো। প্রাথমিকভাবে জানা গিয়েছে, এটা কোনো পূর্ব শত্রুতা বা রাজনৈতিক দ্বন্দ্বের জেরে হত্যাকাণ্ড না।


আরও পড়ুন, Thailand: অমানবিকতার চূড়ান্ত! ছুটি দিলেন না বস, অসুস্থ শরীরেই অফিসে এসে ২০ মিনিটেই মৃত্যু তরুণীর...


 



 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)