ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ার সৌজন্যে রাতারাতি জনপ্রিয় বনে যাওয়া পাকিস্তানের সেই চা-ওয়ালা এবার ফ্যাশানওয়ালা। ইসলামাবাদের বাজারে চা বিক্রি করা সেই নীল চোখের যুবক এবার মডেলিংয়ের চুক্তি করলেন। আর্শাদ খান নামের এই চা ওয়ালাকে ফ্যাশানওয়ালা বানাতে মোটা টাকার চুক্তি করল পাকিস্তান জনপ্রিয় ফ্যাশান ব্র্যান্ড ফিতিন.পিকে নামের অনলাইন শপিং ফ্যাশান শপিং পোর্টাল।  শোনা যাচ্ছে মডেলিংয়ের পর সিনেমায় অভিনয় করার অফারও নাকি আর্শাদ পেয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাকিস্তানের পরমাণু বোমা হিসেবে সোস্যাল মিডিয়ায় প্রচার পাওয়া আর্শাদের জনপ্রিয়তা এখন তুঙ্গে । সেটা কাজে লাগাতেই এখন উঠে পড়েছে পাকিস্তানের মার্কেটিং সংস্থাগুলি।


আরও পড়ুন- দেরীতে হলেও পাকিস্তানের এক প্রশংসনীয় পদক্ষেপ


আর্শাদ নিজেই এক চ্যানেলকে বললেন, ''এখন সবাই আমার সঙ্গে ছবি তোলার অনুরোধ করছে। ৫০ জনের মত মহিলা তো আমার সঙ্গে ছবি,ভিডিও তুলে গেল।''১৮ বছরের আর্শাদ এসব উপভোগ করছেন। বলছেন, একটা ছবিতে জীবনটা এভাবে বদলে যাবে ভাবলে মনে হচ্ছে স্বপ্ন দেখছি। আর্শাদের ১৭জন ভাই-বোন। তারাই এখন আর্শাদের মিডিয়ার নানা প্রশ্নের জবাব দিচ্ছেন।


আরও পড়ুন- জলে ভেসে যাচ্ছে মানুষ, বাঁচাতে এগিয়ে এল হাতি (দেখুন ভিডিও)


ইসলামাবাদের ইতওয়ারা বাজারে সে রোজ চা বিক্রি করে সংসার চালায়। ফোটোগ্রাফার জিয়া আলির ক্যামেরায় ধরা পড়া নীল চোখের পাকিস্তানি চা ওয়ালার ছবিটি ভারী অদ্ভূত। দিন কয়েক আগে ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন জাভেরিয়া । তার পরেই ভাইরাল হতে শুরু করে ছবিটি।  হ্যাশট্যাগ চায়ওয়ালা (#ChaiWala) একেবারে সবচেয়ে বেশি ট্রেন্ড হয়ে দাঁড়ায় টুইটারে। ফেসবুকেও রেকর্ড শেয়ার হয় এই ছবিটি। কোনও কোনও ভারতীয় এই চা-ওয়ালা যুবককে এদেশের 'কফিওয়ালা' করণ জোহরের পাকিস্তানি জবাব বলে মনে করছেন। আর মেয়েরা তো ভীষণ পছন্দ করেছে‌ন এই একটু অন্য লুকের পাকিস্তানি চা-ওয়ালাকে।