জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বান্ধবীকে জড়িয়ে চুমু খেলেন স্বয়ং প্রেসিডেন্ট। ঘটনাটি ঘটিয়েছেন আর্জেন্টিনার নবনির্বাচিত প্রেসিডেন্ট জাভিয়ের মিলেই। মঞ্চে সকলের সামনে প্রেমিকাকে চুমু খেলেন তিনি। নিছক ঠোঁটে ঠোঁট ছোঁয়ানো নয়, দীর্ঘ চুম্বন। ফলে হইচই পড়ে গিয়েছে বিষয়টি নিয়ে। উপস্থিত মানুষজন একেবারে হতবাক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন; Japan: দুই বিমানের সংঘর্ষে মৃত ৫! আতঙ্কের আবহ এয়ারপোর্টে...


বান্ধবী তথা প্রেমিকার নাম ফাতিমা ফ্লোরেজ। কয়েকদিন আগে নিউ ইয়ারের প্রাক্কালে আর্জেন্টিনার মার দেল প্লাতা-র রক্সি থিয়েটারে এক মিউজিক্যাল পারফরম্যান্স ছিল ফাতিমার। প্রেসিডেন্ট হওয়া সত্ত্বেও বান্ধবী তথা প্রেমিকার ওই পারফরম্যান্সটি দেখার জন্য টিকিট কেটে গিয়েছিলেন তিনি। এবং প্রোগ্রাম শেষ হওয়ার পরে মঞ্চে উঠে প্রেসিডেন্ট আবেগে জড়িয়ে ধরেন এবং চুম্বন করেন শিল্পী তথা প্রেমিকাকে। 


স্পষ্টভাষী প্রেসিডেন্ট তাঁর অসাধারণ বক্তৃতার জন্য বিখ্যাত। এদিন প্রেমিকাকে চুম্বনের আগেও তিনি একটি বক্তৃতা দিয়েছেন। আর তাঁর প্রেমিকা ফাতিমা আর্জেন্টিনার এক জনপ্রিয় কৌতুক অভিনেতা। 


আরও পড়ুন; Muhammad Yunus: নোবেলজয়ী বাঙালি অর্থনীতিবিদের কারাদণ্ড! প্রধানমন্ত্রীর সঙ্গে সংঘাতের জের?


রাষ্ট্রপ্রধানদের সাধারণত প্রকাশ্যে এ ধরনের আচরণ করতে দেখা যায় না। তবে সেসব ধারার তোয়াক্কাই করেননি জাভিয়ের। ফলে স্বভাবতই সংবাদ শিরোনামে উঠে এসেছেন প্রেসিডেন্ট। আর খুব স্বাভাবিক ভাবেই তাঁদের সেই চুম্বনের ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)