নিজস্ব প্রতিবেদন: ভয়ঙ্কর কাণ্ড সিয়েরালিয়নে। পেট্রোল পাম্পে বিস্ফোরণে উড়ে গেল তেলের ট্যাঙ্কার। ঘটনাস্থলেই মৃত্যু হল ৯২ জনের। রাজধানী ফ্রি টাউনের ওই ঘটনায় তোলপাড় দেশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সিয়েরালিয়নের ভাইস প্রেসিডেন্ট জুডে জালাও সংবাদমাধ্যমে জানিয়েছেন, ৯২ জনের মৃত্যুর পাশাপাশি হাসপাতালে চিকিত্সা চলছে ৮৮ জনের। তাদের অনেকেরই অবস্থা আশঙ্কাজনক। আহতদের মধ্যে রয়েছে শিশু ও মহিলারাও।


আরও পড়ুন- Fuel Price: পেট্রোপণ্যে শুল্ক কমলেও দ্রব্যমূল্য কমছে না কেন, রাজ্যকে নিশানা বিজেপির


কীভাবে  এতবড় দুর্ঘটনা? প্রত্যক্ষদর্শীরা সংবাদমাধ্যমে জানিয়েছেন, পাম্পের সামনে একটি পথ দুর্ঘটনায় একটি গাড়িতে আগুন ধরে যায়। সেই আগুন ছড়িয়ে পড়ে পাম্পেও। তা থেকেই একটি ট্য়াঙ্কের আগুন লেগে বিস্ফোরণ ঘটে যায়।


উল্লেখ্য, আহতদের অধিকাংশ পেট্রোল পাম্পের সামনের রাস্তা দিয়ে চলাচলকারী পথচারী ও  গাড়িতে থাকা লোকজন, ফুটপাতের বিক্রেতা। নিহত ও আহতদের অনেকেই আবার পেট্রোল নিতে গিয়েছিলেন পাম্পে।


আরও পড়ুনJoy Banerjee: দল ছাড়ছেন জয় ব্যানার্জি, মোদীকে চিঠি লিখে ক্ষোভ উগরে দিলেন বিজেপি নেতা


বিস্ফোরণের পরই পেট্রোল পাম্পে মানুষজনকে দৌড়াদৌড়ি করতে দেখা যায়। অনেকেই খুঁজতে থাকেন তাঁদের আত্মীয়দের। পাম্পে ও সামনের রাস্তায় পোড়া গাড়ি ও মৃতদেহ তালগোল পাকিয়ে পড়ে থাকতে দেখা য়ায়। সেই সব ভিডিয়ো এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।  



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)