জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যুক্তরাষ্ট্রে নভেম্বরে অনুষ্ঠেয় প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। প্রচারের অংশ হিসেবে ১৮ সেপ্টেম্বর রাতে লং আইল্যান্ডের ট্রাম্পের সমাবেশে উপস্থিত হাজার হাজার মানুষ। সেখানে আগত মানুষদের উদ্দেশ্যে বক্তব্য দিচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। রাতের সমাবেশে অন্যদের সঙ্গে উপস্থিত যুক্তরাষ্ট্রের আলোচিত ২৬ বছর বয়সী OnlyFans মডেল আভা লুইস। সেই সমাবেশে থেকে সংবাদের শিরোনামে তিনি। কি করেছিলেন ওই সমাবেশে আভা লুইস?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন,    Judge Murder: রক্তারক্তি ঘটে গেল আদালতেই, বিচারককে গুলি করে খুন!


বৃহস্পতিবার রাতে ট্রাম্পের বক্তব্য চলাকালীন হঠাৎ দাঁড়িয়ে পরনের টপ তুলে বক্ষযুগল প্রদর্শন করেন আভা লুইস এবং বিভিন্ন উত্তেজক অঙ্গি ভঙ্গি করতে শুরু করেন। সেই মুহূর্তের একটি ভিডিয়ো প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম নিউ ইর্য়ক পোস্ট। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পর রীতিমতো হইচই পড়ে গিয়েছে। কিন্তু এই ঘটনা ঘটার কিছুক্ষণের মধ্যেই ভিড়ের মধ্যে উপস্থিত পুলিস অফিসাররা আভা এবং তার প্রেমিককে ঘটনাস্থল থেকে বের করে দেয়। 


আভা লুইস জানান তিনি ট্রাম্পের একনিষ্ঠ ভক্ত। ১৬ হাজার মানুষের উপস্থিতিতে এমন কাণ্ড ঘটানোর কারণ ব্যাখ্যা করে আভা লুইস বলেন, 'এটি ট্রাম্পের জন্য ট্রিট'। তিনি আরও বলেন, 'ট্রাম্পের নির্বাচনি ক্যাম্পেইনের জন্য অর্থ সংগ্রহ করছি। আমি এখন মাসে ১ লাখ ডলার আয় করছি। এজন্য আমি আমার ভক্তদের ব্যবহার করছি। ট্রাম্প থিমযুক্ত কনটেন্ট থেকে ৫ লাখ ডলার আয় করার চেষ্টা করছি; যা ট্রাম্পকে উপহার দেব।' ট্রাম্পকে সমর্থন জানানোর কারণ ব্যাখ্যা করে আভা লুইস বলেন, 'ট্রাম্প একজন উদ্যোক্তা ছিলেন, আমি একজন উদ্যোক্তা, আমি তাকে বুঝি। আমি আমার বুকের ছবি বিক্রি করি, সে আমেরিকার স্বপ্ন বিক্রি করে।'


আরও পড়ুন,  Turkey: প্লিজ আষাঢ়ে গল্প না ভেবে একটা ক্লিক...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)