Judge Murder: রক্তারক্তি ঘটে গেল আদালতেই, বিচারককে গুলি করে খুন!

পুলিস সূত্রে খবর, নিহত বিচারকের নাম কেভিন মুলিনস। স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুর। আদালতে ঢুকে সোজা কেভিনের নিজস্ব চেম্বার চলে যান শেরিফ শাওন স্টিনেস। এরপর বিচারকের সঙ্গে একান্তে কথা আছে বলে বাকিদের চেম্বার থেকে বাইরে যেতে অনুরোধ করেন। এরপরই তুমুল বাগবিতণ্ডা এবং শেষে হঠাত্‍-এ গুলির শব্দ!

Updated By: Sep 20, 2024, 09:47 PM IST
Judge Murder: রক্তারক্তি ঘটে গেল আদালতেই, বিচারককে গুলি করে খুন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মার্কিন মুলুকে এবার আদালতে ঢুকে বিচারককে খুন! হামলাকারী এক শেরিফ। তাঁকে গ্রেফতার করেছে পুলিস। দু'জনের মধ্যে কি আগে থেকেই কোনও শক্রতা ছিল? খতিয়ে দেখা হচ্ছে। ঘটনাটি ঘটেছে কেন্টাকি রাজ্যের হুয়াইটেসবার্গের লেচার কান্ট্রি কোর্ট হাউসে।

আরও পড়ুন:  Bangladesh: নামাজের সময়ে জাতীয় মসজিদে হঠাত্‍-ই সংঘর্ষ, বদলের বাংলাদেশে তুলকালাম...

পুলিস সূত্রে খবর, নিহত বিচারকের নাম কেভিন মুলিনস। স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুর। আদালতে ঢুকে সোজা কেভিনের নিজস্ব চেম্বার চলে যান শেরিফ শাওন স্টিনেস। এরপর বিচারকের সঙ্গে একান্তে কথা আছে বলে বাকিদের চেম্বার থেকে বাইরে যেতে অনুরোধ করেন। এরপরই তুমুল বাগবিতণ্ডা এবং শেষে হঠাত্‍-এ গুলির শব্দ! প্রায় সঙ্গে সঙ্গেই হাত তুলে বিচারকের চেম্বার থেকে বাইরে বেরিয়ে আসতে দেখা যায় শেরিফকে। তখনই তাঁকে গ্রেফতার করে পুলিস।

কেন্টাকি পুলিসের মুখপাত্র জানিয়েছেন, , বিচারককে গুলি করার সময় আদালতে প্রায় ৫০ জন কর্মকর্তা-কর্মচারী ছিলেন। তবে কেউ হতাহত হননি। ঘটনার পর ওই এলাকার একটি স্কুল বন্ধ করে দেওয়া হয়। এক্স হ্যান্ডেল পোস্টে ঘটনার তদন্ত করে সঠিক বিচারের আশ্বাস দিয়েছেন অ্যাটর্নি জেনারেল রাসেল কোলেম্যান।

এর আগে, গত বছরের অক্টোবরে মেরিল্যান্ড অঙ্গরাজ্যে নিজ বাড়িতে খুন হন আর এক বিচারক এন্ড্রু উইলকিনসন। কেন্টাকি সুপ্রিম কোর্টের বিচারপতি লরেন্স বি ভ্যানমিটার বলেন, 'এই ঘটনায় আমি মর্মাহত'।  গভর্নর অ্যান্ডি বেশেয়ার বলেন, 'পৃথিবীতে এখন বেশি হিংসার ঘটনা ঘটছে। ভবিষ্যতে হয়তো পরিস্থিতি ঠিক হবে, এটাই প্রার্থনা করি'।

আরও পড়ুন:  Turkey: প্লিজ আষাঢ়ে গল্প না ভেবে একটা ক্লিক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.