নিজস্ব প্রতিবেদন: দলের ভাবমূর্তি নষ্ট হয়েছে, এই অভিযোগেই দল থেকে বহিষ্কার করা হল ঢাকা মহনগর উত্তর  আওয়ামি লিগের ৭ নম্বর ওয়ার্ডের নেত্রী সুইটি আক্তারকে। গোটা ঘটনার জন্য ক্ষমা চাইলেন অভিযুক্ত আওয়ামি লিগ নেত্রী সুইটি আক্তার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত মঙ্গলবার একটি ফেসবুক ভিডিয়ো নিয়ে তোলপাড় হয়েছিল ঢাকা শহর। সেখানে দেখা যায়, এক মহিলা যাত্রী রিকশাচালককে বেধড়ক মারছেন এবং যারা ঘটনার প্রতিবাদ করতে এসেছে তাদেরও গালিগালাজ করছেন। পরে খোঁজ নিয়ে জানা যায় ওই মহিলা যাত্রী আসলে বাংলদেশের ক্ষমতাসীন দল আওয়ামি লিগের নেত্রী। ঢাকা মহনগর উত্তর  আওয়ামি লিগের ৭ নম্বর ওয়ার্ডেই রাজনীতি করতেন তিনি। সুইটি আক্তার ছিলেন ওই ওয়ার্ডের  আওয়ামি লিগের মহিলা সম্পাদক।


কী ঘটেছিল মঙ্গলবার? দেখুন- দেরি হয়ে যাচ্ছে, রিক্সাচালক-কে মার মহিলা যাত্রীর! ভিডিয়ো ভাইরাল


ভিডিয়োটি ছড়িয়ে পড়তেই সুইটির বিরুদ্ধে অনেক অভিযোগ জমা পড়তে শুরু করে। এরপরই সুইটির বিরুদ্ধে খড়্গহস্ত হতে বাধ্য হয় দল। ‘উদ্ধত আচরণ’ ও ‘দলীয় শৃঙ্খলাভঙ্গের দায়ে’  সুইটি আক্তারকে মহিলা সম্পাদকের পদ থেকে বরখাস্ত করা হয়। এমনকি তাঁর প্রাথমিক সদস্যপদও কেড়ে নেওয়া হয়। এই ঘটনায় দুঃখ প্রকাশ করে সুইটি আক্তার জানিয়েছেন, তিনি তেমন কিছুই করেননি। ওটা খুব সাধারণ একটা ঘটনা, হামেশাই ঘটে থাকে। তাঁর সাফাই, এমনি এমনি কেউ রেগে যায় না, কারণ ছিল বলেই তিনি এমন আচরণ করে ফেলেছেন। এই ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেছেন।   



ফেসবুকেও তিনি তাঁর অপরাধ স্বীকার করে একটি পোস্ট করেছেন, এবং যারা তাঁকে এই ঘটনার জন্য অকথ্য ভাষায় গালিগালাজ করছেন তাদের কাছেও শালীনতা বজায় রাখার অনুরোধ জানিয়েছেন তিনি। একই সঙ্গে এই ঘটনায় বিরোধীদের চক্রান্তের কথাও উল্লেখ  করেছেন সুইটি।