ওয়েব ডেস্ক: নিজেদের বিয়ের দিনটিকে আরও স্মরনীয় করে তুলতে অভিনব পন্থা অবলম্বন করলেন এক চাইনিজ দম্পতি। মাটি থেকে ৫৯০ ফুট উঁচুতে ঝুলন্ত অবস্থায় সারলেন বিয়ের আচার অনুষ্ঠান। মঙ্গলবার চাইনিজ ভ্যালেন্টাইনস ডেকেই বেছে নেন বর জিয়াং হুইজু এবং কনে জৌ ওয়েনলং। সিনিউঝাই ন্যাশেনাল জিওলজিক্যাল পার্কে বিয়ের আয়োজন করা হয়। প্রেমের উত্‍সবের বিশেষ দিনটিকে জীবনের স্মরণীয় দিন হিসেবে পালন করার জন্যই এই পদক্ষেপ বলে জানিয়েছেন নব দম্পতি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন-আপনার গার্লফ্রেন্ড কি এই রকম?(দেখুন ভিডিও)



 



এদিকে, পাখির চোখ এখন পরবর্তী অ্যালবাম। আপাতত তারই জন্য ব্যস্ততা তুঙ্গে।  মন্তব্য ব্রিটিশ গায়িকা ষোড়শী ইমানির। ব্রিটিশ ডিজে সিগালার হিট ডান্স নাম্বারে ইমানিকে দেখা যায় প্রথমবারের জন্য। গত বছরেই রিলিজ হয়েছে তাঁর একক গানের অ্যালবাম। মাত্র দশ বছর বয়সেই প্রাথম গান লিখে সক্কলকে তাক লাগিয়ে দেন জাস্টিন বিবার, বেয়ন্সের ফ্যান এই ষোড়োশী।


অন্যদিকে, খেলার ময়দানকেই প্রেম নিবেদনের সঠিক মঞ্চ হিসেবে বাছলেন মার্জোরি এন্যা। রিও অলিম্পিকের ময়দানেই ব্রাজিলিয়ান মহিলা রাগবি খেলোয়াড় ইসাডোরা সেরুলোকে বিয়ের প্রস্তাব দিলেন তাঁর বান্ধবী এন্যা। খেলা শেষে মেডেল সেরিমনি চলাকালীন এন্যা একটি রিংয়ের পরিবর্তে একটি রিবোন বেঁধে দেন সেরুলোর হাতে। গোটা ঘটনার সাক্ষী হয়ে রইলো রিওর ময়দান।