জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: সাতদিন ধরে নিখোঁজ ছিলেন। সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রী  আরসি পাউডেলে দেহ মিলল বাংলাদেশে। স্থানীয় থানার ওসি  মাহমুদ উন নবী জানিয়েছেন, দেহ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। প্রয়োজনীয় প্রক্রিয়া শেষে বুড়িমারী স্থলবন্দর দিয়ে ভারতীয় কর্তৃপক্ষের কাছে মরদেহ হস্তান্তর করা হবে'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Bangladesh Quota Agitation:কোটা বিরোধী আন্দোলনে উত্তাল বাংলাদেশ, ঢাকা-রংপুর-চট্টগ্রামে সংঘর্ষে নিহত ৬


প্রাকৃতিক দুর্যোগে বিধ্বস্ত সিকিম। ভারতে যখন ফুলে ফেঁপে ওঠেছে তিস্তা, তখন নদীর জল কমেছে বাংলাদেশে। পুলিস সূত্রে খবর, সোমবার লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের সলেডি স্প্যার বাঁধ এলাকার জেগে ওঠেছে চর। সেই চরেই আটকে গিয়েছিল পচগলা একটি দেহ। দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। সোমবার দুপুরে দেহটি উদ্ধার করা হয়।


মৃতের দুই হাত ছিল বাঁধা। এক হাতে ঘড়ি ও মুখে দাড়ি থাকলেও পরনে কোনও পোশাক ছিল না। পরে বিভিন্ন সূত্র থেকে পুলিস জানতে পারে, দেহটি সিকিমের প্রাক্তন শিক্ষামন্ত্রী  আরসি পাউডেলের। দেহটি এখন ভারতীয় কর্তৃপক্ষকে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আরও পড়ুন:  Bill Haast: প্রিয় পোষ্য সাপ, রোজ বিষ শরীরে নিয়েই ১৭৩ বার বিষধরের কামড়েও শতবর্ষজীবী...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)