নিজস্ব প্রতিবেদন: সংসারের অভাব মেটাতে স্ত্রীকে পোশাকের ফ্যাক্টরিতে কাজে পাঠিয়েছিলেন। কিন্তু গুনাক্ষরেও ভাবতে পারেননি, সেখানে গিয়ে পরপুরুষের সঙ্গে 'ঘনিষ্ঠতায় মাতবেন' স্ত্রী। এরপর সেই 'প্রেমিক'-এর সঙ্গেই 'ঘর ছাড়ে' গৃহবধূ। অভিযোগ, সেই রাগ মেটাতে প্রেমিকের বাইয়ের উপর চরম প্রতিশোধ নিল মহিলার স্বামী। গলা কেটে ১৫ বছরের কিশোরকে খুন করল সে। এই ঘটনায় দু'জনকে গ্রেফতার করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মৃত কিশোরের নাম সাজিদ। ধৃতদের নাম হান্নান এবং তাঁর মামাতো ভাই আরমান। পুলিস সূত্রে খবর, গাজীপুরের ভবানীপুরে স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে থাকতেন হান্নান। পেশায় অটোচালক। সংসারে অভাবের তাড়নায় স্ত্রীকে পোশাক ফ্যাক্টরিকে কাজে পাঠিয়ে ছিলেন তিনি। সেখানেই রবিউল নামে এক যুবকের সঙ্গে তার স্ত্রী'র সাক্ষাৎ হয়। কাজের মাঝেই দু'জনে 'ঘনিষ্ঠ' হতে থাকে। এরপর পাঁচ মাস আগে স্বামী ও সন্তানদের ছেড়ে চলে যায় গৃহবধূ। ওই যুবকের সঙ্গে 'ঘর বাঁধে'। 


অভিযোগ, ২০ বছরের সংসার ভেঙে যাওয়ায় হান্নানের মনে প্রতিশোদস্পৃহা জাগে। মামাতো ভাই আরমানের সাহায্যে নেয় সে। গত ২৬ মার্চ গভীর রাতে গলা কেটে সাজিদকে খুন করে তারা। এই সাজিদ সম্পর্কে রবিউলের ভাই। ঘটনার পরের দিন পুলিসের দ্বারস্থ হন নিহতের মা। ২৯ মার্চ রাতে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর এলাকা থেকে ২ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। গোটা ঘটনায় বাংলাদেশের ময়মনসিংহের নান্দাইলে তীব্র আতঙ্ক। অভিযুক্তদের পোশাক এবং খুনে ব্যবহৃৎ অস্ত্রও উদ্ধার করেছে পুলিস।


আরও পড়ুন: Bangladesh Extra Marital Affairs: স্বামী বিদেশে, একাকীত্ব কাটাতে পরপুরুষে 'ঝোঁক', সুযোগ বুঝে গৃহবধূ যা করলেন...


আরও পড়ুন: Pakistan: Imran-র জায়গায় Shahbaz! কে হবেন Pakistan-র আগামী প্রধানমন্ত্রী?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)