জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশে নতুন সরকার ক্ষমতায় আসার পর ব্যাপক ধরপাকড় শুরু হয়েছে। বিগত সরকার ও শাসক দলের অনেক কেষ্ট বিষ্টুরাই পুলিসের জালে পড়ছেন। এবার র‌্যাবের জালে আওয়ামী লিগ সাংসদ জান্নাত আরা হেনরি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পুজোর আগে বড় সিদ্ধান্ত মন্ত্রিসভার, রাজ্যে তৈরি হচ্ছে আরও ৫ বিদ্যুত্ কেন্দ্র


মৌলভীবাজার সদর থানা এলাকা থেকে সিরাজগঞ্জ-২ আসনের প্রাক্তন সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরি ও তাঁর স্বামী লাবু তালুকদারকে গ্রেফতার করেছে র‍্যাব-৯। জান্নাত আরা হেনরি ও তাঁর স্বামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় বহু অভিযোগ রয়েছে। বহুদিন ধরেই তাদের খুঁজছিল পুলিস।


র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার ও সহকারী পুলিস সুপার মো. মশিহুর রহমান সোহেল জানান, সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরি ও তাঁর স্বামী মৌলভীবাজারের আত্মগোপনে আছেন এমন খবরে অভিযান চালায় র‍্যাব-৯ এর একটি বিশেষ দল। এসময় থানা সদর এলাকার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।


পুলিস সূত্রে খবর, গত ৫ আগস্টের পর তাঁরা সিরাজগঞ্জ থেকে বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলেন। সর্বশেষ তাঁরা ছিলেন মৌলভীবাজারে।


র‌্যাব-৯ এর কমান্ডার মো. নুরুননবী জানান, সোমবার বিকেল সাড়ে ৩টেয় গোপন খবরের ভিত্তিতে মৌলভীবাজারের সোনাপুর এলাকার আওয়ামী লীগ নেতা দেলওয়ার হোসেন বাচ্চুর বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকে সিরাজগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরি ও তার স্বামী সিরাজগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান লাবু তালুকদারকে গ্রেফতার করা হয়েছে।


গত ১২ বছরে বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরির সম্পদ বেড়েছে ২১০৮.৮৪ গুণ।  এক যুগের ব্যবধানে স্কুল শিক্ষিকা থেকে বগুড়া অঞ্চলের শ্রেষ্ঠ করদাতাও বনে গেছেন সোনালী ব্যাংকের হলমার্ক কেলেংকারিতে অভিযুক্ত হেনরী তালকুদার। তার ও পরিবারের সদস্যদের অস্বাভাবিক সম্পদ বৃদ্ধি নিয়ে দুর্নীতি দমন কমিশনে অভিযোগ দেয়া হলেও প্রভাব খাটিয়ে তিনি সেটি বন্ধ করে রেখেছেন দীর্ঘদিন।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)