জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একী জ্বালা ! সটাং জেগে উঠলেন মৃত মানুষ। এমনই কিছু অদ্ভুতুড়ে ঘটনার খবর ছড়িয়ে পড়েছে সমস্ত নেট পাড়ায়।  মার্কিন যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছিলেন এক ব্যক্তি। চিকিৎসা চলাকালীন ব্রেন ডেড হয়ে মৃত্যু হয় তাঁর। চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে তাঁকে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: McDonald's burgers: মারাত্মক ম্যাকডোনালস ! বার্গারে বিষক্রিয়ায় আমেরিকায় হইচই....


ওই ব্যক্তির শেষ ইচ্ছে ছিল মৃত্যুর পর দান করবেন তাঁর দেহের বিভিন্ন অঙ্গ। সেই মতন শুরু হয় অস্ত্রোপচারের কাজ। অস্ত্রোপচারের টেবিলেই জেগে উঠলেন মৃত ব্যক্তি। এমনই দৃশ্য দেখে চক্ষুচরক গাছে উঠল অপারেশন থিয়েটারে থাকা সমস্ত ডাক্তার থেকে নার্সরা। 


আরও পড়ুন: Oscar: কিউবায় কেলেঙ্কারি! অস্কারের আঘাতে মৃত ৬, পথে নেমে বিক্ষোভ সাধারণ মানুষের...


মার্কিন যুক্তরাষ্ট্রের কেনটাকির বাসিন্দা অ্যান্থনী থমাস। হঠাৎ বুকে যন্ত্রণার কারণে তাঁকে ভর্তি করান হয় নিকটবর্তী হাসপাতালে। কিছু সময় পর ব্রেন ডেড হওয়ার কারণে মৃত্যু হয় তাঁর। পরিবার এবং অ্যান্থনীর শেষ ইচ্ছে অনুযায়ী তাঁর অঙ্গদান করার ব্যবস্থা করা হচ্ছিল। কিন্তু সেই সময় আবার জীবিত হন অ্যান্থনী। জ্ঞান ফিরে পাওয়ার পরেও নানান সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তাঁকে। এই চাঞ্চল্যকর ঘটনার তদন্ত চলছে। এই রকম নজিরবিহীন ঘটনা বারবার প্রশ্ন তুলছে অঙ্গদান ঘিরে নিরাপত্তা এবং চিকিৎসা ব্যবস্থা নিয়েও। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)