নিজস্ব প্রতিবেদন : নামী সংস্থার আসবাবের দোকানে অশালীন আচরণ মহিলার। আর তার ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। চীনের সোশ্যাল মিডিয়ায় ভিডিওটির ভিউ প্রায় ৯০ লক্ষ। আর এর জেরে লকডাউনের পর দোকাল খুলতে গিয়ে চাপে আইকিয়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সুইডেনের বহুজাতিক আসবাব সংস্থা আইকিয়ার চিনের গুয়াংডং শহরের শাখায় এমনটা ঘটেছে বলে জানা গিয়েছে। বিষয়টি জানাজানি হতেই ভিডিওটি রিপোর্ট করে ডিলিট করায় সংস্থা। সেই সঙ্গে আইকিয়া নির্দেশিকা জারি করে জানায়, "এই ধরনের অশোভনীয় আচরণ মেনে নেওয়া হবে না। সংশ্লিষ্ট শাখার তরফে স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানানো হয়েছে।" দোকানের বদনাম করতে ইচ্ছা প্রণোদিতভাবে কেউ এমন করেছেন কিনা তাও ভাবাচ্ছে সংস্থাকে। 


আধুনিক স্টাইল, আকর্ষণীয় ডিজাইন ও ব্যবহার করার সুবিধার কারণে বিভিন্ন দেশেই আইকিয়ার আসবাবপত্র যথেষ্ট জনপ্রিয়। তবে আইকিয়ার ফলে ছোট আসবাব ব্যবসায়ীদের বাজার খারাপ হওয়ার অভিযোগ উঠেছে বারবার। এক্ষেত্রে আইকিয়ার শোরুমের বদনাম করতে এমন করা হয়েছে কিনা সেই বিষয়ে জানা যায়নি। 


তবে ভিডিও ক্লিপটিতে দোকানে বাকি ব্যক্তিদের মুখে মাস্ক না থাকায় অনেকের ধারণা জানুয়ারি মাসে শুট করা হয়েছিল এই ভিডিওটি। করোনাভাইরাস পরিস্থিতির আগেই বানিয়ে এখন লকডাউন উঠতে বাজারে ছাড়া হয়েছে ভিডিওটি।
আরও পড়ুন : 'উই আর প্রেগন্যান্ট', এভাবেই খুশির খবর দিলেন শুভশ্রী