নিজস্ব প্রতিবেদন: অবশেষে তিন নম্বর বিয়েটা সেরেই ফেললেন ইমরান খান।  রবিবার, লাহোরে ছিমছাম অনুষ্ঠানের মাধ্যমেই দীর্ঘদিনের বন্ধু তথা ধর্মগুরু বুশরা মানেকাকে বিয়ে করেন ইমারন। তাঁর দল পাকিস্তান তারেক-ই-ইনসাফ (পিটিআই) এক বিবৃতিতে এ কথা জানিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- সুখ দিতে অপারগ, কন্ডোম না-পসন্দ প্রেসিডেন্টের


পিটিআইয়ের মুখপাত্র ফওয়াদ চৌধুরি জানিয়েছেন, কনে বুশার ভাইয়ের বাড়ি থেকে বিয়ে হয় ৬৫ বছর বয়সী প্রাক্তন ক্রিকেট তারকার। ইমরান এবং তাঁর দলের ঘনিষ্ঠ কয়েক জন এবং কনের আত্মীয়রা উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে। তবে ইমারানের দিদি বিয়েতে আসেননি। সাদামাটা আয়োজনেই এই বিয়ে হবে বলে আগে থেকেই জানিয়েছিলেন ইমরান, এমনটাই মত তাঁর ঘনিষ্ঠ সূত্রের।


আরও পড়ুন- হজে 'সেবক' এবার বৃহন্নলারা


প্রসঙ্গত, ইমরান খানের তৃতীয় বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরে জল্পনা চলছিল। এমনকী দেশ জুড়ে সমালোচিত হন ইমরান। তবে, টুইটে ইমরান জানিয়েছিলেন, ব্যাঙ্ক লুঠ করছি না, দেশের কোনও ক্ষতি করছি না, করছি তো শুধু একটা বিয়ে। পিটিআই-র প্রধান প্রথম বিয়ে করেন ১৯৯৫ সালে। এক ব্রিটিশ কোটিপতির মেয়ে জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন তিনি। তাঁদের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটে ২০০৪-এ। ফের পাক বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক রেহম খানকে বিয়ে করেন ইমরান। কিন্তু বছর গড়াতে না গড়াতেই সে সম্পর্কেও বিচ্ছেদ ঘটে।


আরও পড়ুন- মার্কিন ড্রোন হামলায় খতম ৭ আইএস জঙ্গি