জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রধানমন্ত্রীর পদ চলে যাওয়ার পর নতুন বিতর্কে প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। এক মহিলার সঙ্গে ফোনালাপের একটি অডিও প্রকাশ্যে এসে যাওয়ায় প্রবল বিপাকে ইমরান। ওই অডিওতে যেবস কথা শোনা গিয়েছে তাকে 'ফোন সেক্স' ছাড়া আরও কিছুই বলতে রাজী নয় দেশের একাধিক মহল। সৈয়দ আলি হায়দার নামে এক সাংবাদিক ওই অডিও ক্লিপটি ইউটিউবে ছেড়ে দিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সঙ্গ ছেড়েছিলেন আগেই, এবার পাকাপাকিভাবে বিচ্ছেদের পথে সুজাতা-সৌমিত্র 


ক্লিপটিতে যে কন্ঠস্বর শোনা যাচ্ছে তা ইমরানের বলেই মনে করা হচ্ছে। যে মহিলার কন্ঠ শোনা যাচ্ছে সেটি তাঁর পার্টিরই এক মহিলা নেতার গলা বলেই মনে করছ নানা মহল। সেখানে ওই মহিলাকে ইমরান বলছেন তাঁর সঙ্গে দেখা করতে। উত্তরে ওই মহিলাকে বলতে শোনা যাচ্ছে, বদতমিজ! তুমি আমার.......যে দশা করেছ.....আমার যন্ত্রণা হচ্ছে। ওই কথা শোনার পরও বারবার ইমরান তাঁকে দেখা করতে বলছেন। সেই কথা শুনে পরদিন দেখা করার কথা বলছেন ওই মহিলা। 


এখানেই শেষ নয়, ইমরান খান ওই মহিলাকে বলছেন, পরদিন তাঁর দুই ছেলের আসার কথা। কিন্তু তিনি চেষ্টা করবেন তারা যাতে একটু দেরীতে আসে তার ব্যবস্থা করতে। পরদিন সকালে তিনি তাঁকে জানাবেন। 


ওই অডিওটি একেবারে সাম্প্রতিক কালের বলে মনে করা হচ্ছে। কারণ কিছুদিন আগেই ইমরান খানের সঙ্গে দেখা করতে এসেছিল তার ছেলে সুলেইমান ও কাশিম। এনিয়ে সরব হয়েছে পাকিস্তানি এক সাংবাদিক। একটি টুইটে তিনি লিখেছেন, ইমরান খান এখন ইমরান হাসমি হয়ে উঠেছেন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)