নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানকে ‘সন্ত্রাসের কারখানা’ সম্বোধন করায় নরেন্দ্র মোদীকে পাল্টা কটাক্ষ করল ইসলামাবাদ। পাক বিদেশ মন্ত্রকের মুখপাত্র মহম্মদ ফয়জল জানিয়েছেন, বারবার মিথ্যে বললে  কোনও কিছু সত্যিতে পরিণত হয় না। বুধবার, লন্ডনের সেন্ট্রাল হলে ‘ভারত কি বাত, সব কে সাথ’ অনুষ্ঠানে সন্ত্রাস ইস্যু নিয়ে পাকিস্তানকে  ফের কাঠগড়ায় দাঁড় করান মোদী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- লন্ডনে ভারতের তেরেঙ্গা পোড়ালো উগ্রপন্থীরা, নীরব দর্শক পুলিস


সেদিন ভারতের প্রধানমন্ত্রী জানিয়েছেন, সন্ত্রাসের কারখানা হয়ে দাঁড়িয়েছে পাকিস্তান। তারা সন্ত্রাস রফতানি করে। নরেন্দ্র মোদীর কটাক্ষের জবাবে বৃহস্পতিবার প্রাক্তন ভারতীয় নৌসেনা অফিসার কুলভূষণ যাদবের প্রসঙ্গ টেনে আনেন ফয়জল। তিনি বলেন, ' ভারত যে সন্ত্রাস মদত দিচ্ছে, তার প্রকৃষ্ঠ উদাহরণ গুপ্তচর কুলভূষণই।'


আরও পড়ুন- আফগানিস্তানে ধারাবাহিক হামলায় খতম ৫৪ জঙ্গি, মৃত্যু হয়েছে ৩১ সেনার


সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে আন্তর্জাতিক মঞ্চে বিস্ফোরক তথ্য তুলে ধরেছেন নরেন্দ্র মোদী। তিনি জানিয়েছেন, সার্জিক্যাল স্ট্রাইকের কথা সবার আগে জানানো হয়েছিল পাকিস্তানকেই। সকাল ১১টা ফোন করলে প্রথমে ফোন তুলতে ভয় পায় পাকিস্তান। পরে দুপুর ২টোর পর ফোন তোলে তারা। এরপর সার্জিক্যাল স্ট্রাইকের কথা জানানো হয় দেশবাসীকে। প্রধানমন্ত্রীর এই মন্তব্য প্রসঙ্গে ফয়জল বলেন, 'বারবার একই মিথ্যে বলে কোনও কিছু সত্যি হয়ে যায় না।' ফয়জল আর জানিয়েছেন, পাকিস্তানের বিরুদ্ধে  ভারতের একজন শীর্ষনেতার মুখে এমন হুমকি আন্তর্জাতিক স্তরে উদ্বেগের কারণ।


আরও পড়ুন- মালালার নামে রাউলপিন্ডির একটি গ্রামের নামকরণ করল পাকিস্তান